গাজীপুরে নারী হত্যার আসামি গ্রেপ্তার

গাজীপুরে নারী হত্যার আসামি গ্রেপ্তার

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম ১০ জানুয়ারি : গাজীপুরের শ্রীপুরে গলা ও হাত-পায়ের রগকেটে গৃহবধূ জান্নাতুর আক্তার (১৯) কে হত্যার ঘটনায় আসামি পলাশকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার তাকে ময়মনসিংহের ভালুকা মাস্টারবাড়ী থেকে গ্রেপ্তার করা হয়। পলাশের (২৫) স্বীকারোক্তিতে হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার করেছে পুলিশ।

পলাশ ময়মনসিংহের ভালুকা থানার মনোহরপুর গ্রামের শহীদ উদ্দিনের ছেলে।

গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার ইন্সপেক্টর মো. মোমনিুল ইসলাম জানান, গাজীপুরের শ্রীপুর থানার জাহাঙ্গীরপুর এলাকার আল আমিন ও অজ্ঞাত ৩/৪ জন আল আমিনের দ্বিতীয় স্ত্রী জান্নাতুর আক্তারকে গলা ও হাত-পায়ের রগ কেটে হত্যা করে। পরে লাশ গুম করার উদ্দেশ্যে শ্রীপুর থানার যোগিরসিট এলাকার জঙ্গলে ফেলে পালিয়ে যায়। এ ব্যাপারে নিহতের ভাই কামাল শ্রীপুর থানায় মামলা দায়ের করেন।

গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশ অনুযায়ী মামলার তদন্ত কর্মকর্তা এসআই শহিদুল ইসলাম মোল্লা ময়মনসিংহের ভালুকা মাস্টারবাড়ী এলাকায় অভিযান চালিয়ে পলাশকে গ্রেপ্তার করে। পরে হত্যায় চাকু উদ্ধার করা হয়েছে।

গত ৬ জানুয়ারি বেলা ১১টার দিকে যোগিরসিট এলাকার থেকে জান্নাতুর আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ। জান্নাতুর আক্তার ময়মনসিংহের ভালুকা থানার মনোহরপুর গ্রামের আবুল হোসেনের মেয়ে।

পারিবারিক কলহ এবং যৌতুকের টাকা দিতে না পারার জেরে হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।

নগরকন্ঠ.কম/ আর

কোন কমেন্ট নেই

উত্তর দিন