রংপুরে বিটুমিনের বয়লার ফেটে একজন দগ্ধ

রংপুরে বিটুমিনের বয়লার ফেটে একজন দগ্ধ

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম ১০ মার্চ : রংপুরের কাউনিয়ায় তীব্র তাপে বিটুমিনের বয়লার ফেটে একজন দগ্ধ হয়েছেন। এ ঘটনায় ব্যাপক এলাকা জুড়ে আগুন ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের আটটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ঘটনা স্থলের পাশে বিদ্যুৎ সাবস্টেশন হওয়ায় রংপুর গ্রিড থেকে বিদ্যুৎ বন্ধ করে দেয়া হয়।

রংপুরের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুল ইসলাম জানান, শনিবার উপজেলার হলদীবাড়ী রেলগেট এলাকায় রংপুর সড়ক ও জনপদ বিভাগের উন্নয়ন কাজের ঠিকাদার প্যারাডাইস লিঃ-এর একটি মেশিনের বিটুমিনের বয়লার আগুনের তাপে ফেটে যায়। এতে বদি (৪০) নামের এক শ্রমিক দগ্ধ হন। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দুর্ঘটনায় ঘটনাস্থলের পাশের বাড়ির দুটি ঘড় ভস্মিভূত হয়েছে।

এ সময় অন্য বয়লার বিস্ফোরণের আশংকায় আশপাশের মানুষকে পুলিশ নিরাপদ স্থানে সরিয়ে দেয়। দীর্ঘদিন ধরে কাউনিয়ায় কার্পেটিংয়ের মসলা তৈরি করে সড়ক বিভাগ বিভিন্ন স্থানে রাস্তা সংস্কারের কাজ করে আসছিল।

রংপুর ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক অপারেশন, এ.কে.এম সামসুজোহা জানান, রংপুরের পাঁচটি, কাউনিয়া, হারাগাছ ও পীরগাছার তিনটিসহ আটটি ইউনিট বেলা পৌঁনে পাঁচটা থেকে সন্ধ্যা সোয়া ছয়টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এ খবর লেখা পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন