রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদের দাফন সম্পন্ন

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদের দাফন সম্পন্ন

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম ১২ মার্চ : রায়গঞ্জে বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ মিঞার দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে। গত রোববার রাত দেড়টার সময় তাহার নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তাহার বয়স হয়ে ছিল ৭৪ বছর।

তিনি ছিলেন রায়গঞ্জ উপজেলা পরিষদের প্রথম (সাবেক) উপজেলা চেয়ারম্যান। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, নাতি, নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন যাবৎ তিনি শ্বাস কষ্ট ও হৃদরোগে ভূগছিলেন।

সোমবার বাদ জোহর রৌহা মাদ্রাসায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের এ.এস.আই (শসস্ত্র) মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার দেয়ার পর জানাজা শেষে মাদ্রাসা কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

জানাজায় উপস্থিত ছিলেন, সাবেক স্থানীয় এমপি গাজী ম.ম. আমজাদ হোসেন মিলন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রেজাউল করিম তালুকদার, উপজেলা চেয়ারম্যান আয়নুল হক, নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন, রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীমুর রহমান, রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ পঞ্চনন্দ সরকার, রায়গঞ্জ প্রেসক্লাবের সভাপতি টি.এম কামরুজ্জামান লাবুুসহ এলাকার সকল সাংবাদিকবৃন্দ, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিত্ব এবং বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া এলাকার সর্বস্তরের কয়েক হাজার জনতা উপস্থিত ছিলেন। তার মৃত্যুতে স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, রায়গঞ্জ প্রেসক্লাব গভীর শোক-প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন