জীবনের অজানা কথা বলবেন আঁচল

জীবনের অজানা কথা বলবেন আঁচল

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম ২১ মার্চ : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আঁচল আঁখি। শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভ, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত সিনেমায় অভিনয় করেছেন আঁচল। বর্তমানে তিনি চলচ্চিত্র ও ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

এবার তাকে শোবিজ তারকাদের জীবনীভিত্তিক অনুষ্ঠান ‘প্রিয়মুখ’-এ দেখা যাবে। এ প্রসঙ্গে আঁচল আঁখি রাইজিংবিডিকে বলেন, ‘প্রিয় মুখ’ অনুষ্ঠানটি বেশ ভালো লেগেছে। এতে আমার ছোটবেলার কাহিনি, নায়িকা হওয়ার গল্প, বর্তমান ব্যস্ততা আর স্বপ্ন পূরণের কথা বলেছি। মোট কথা যেসব কথা এর আগে দর্শক আগে শুনেনি সেসব কথা শুনবেন বলে আশা করছি।

শহিদুল ইসলাম সজীবের প্রযোজনায় অনুষ্ঠানটি গ্রন্থনা ও সমন্বয়কের দায়িত্ব পালন করেছেন দুলাল খান। চিত্রগ্রহণ করেছেন সানি ডি রোজারিও। আগামী ২৩ মার্চ সন্ধ্যা ৬.০০ টায় বৈশাখী টেলিভিশনে এ অনুষ্ঠানটি প্রচার করা হবে বলে রাইজিংবিডিকে জানান দুলাল খান।

চিত্রনায়িকা আঁচল সর্বশেষ ২০১৭ সালের শুরুর দিকে ‘এক কোটি টাকা’ সিনেমার শুটিং করেন। ছটকু আহমেদ পরিচালিত এই সিনেমাটির কাজ দীর্ঘদিন ধরে থেমে আছে। এছাড়া তার ‘দাগ’ সিনেমাটি সম্প্রতি মুক্তি পায়। এ অভিনেত্রীর ‘ভুল’, ‘বেইলি রোড’, ‘ভালবাসার রংধনু’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘ফাঁদ’, ‘কিস্তিমাত’, ‘গুন্ডা : দ্য টেরোরিস্ট’, ‘বোঝে না সে বোঝে না’, ‘এপার ওপার’, ‘মেন্টাল’, ‘আড়াল’সহ বেশ কিছু আলোচিত সিনেমা মুক্তি পেয়েছে। চলচ্চিত্রের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও মডেল হয়েছেন তিনি।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন