উৎসবে আনন্দে ঈদের সাজে লোটো

উৎসবে আনন্দে ঈদের সাজে লোটো

0

লাইফস্টাইল ডেস্ক, নগরকন্ঠ.কম ১৬ মে : ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ। ঈদ এলেই শুরু হয়ে যায় আমাদের শপিংয়ের মহা-উৎসব। তাই প্রতি বছরের মতো এবারও লোটো সেজেছে ঈদের সাজে। দেশজুড়ে ১৫০টিরও বেশি লোটো আউটলেট জুড়ে চলছে শপিংয়ের মহা আয়োজন। ঈদকে সামনে রেখে এবার লোটো’তে এসেছে দারুণ দারুন সব লাইফস্টাইল প্রোডাক্ট যা ইতিমধ্যেই ক্রেতা-সাধারণকে ভীষণভাবে আকৃষ্ট করেছে।

ঈদে লোটো ৫০০টিরও বেশি নতুন ডিজাইনের সমাহার ঘটিয়েছে এর আউটলেটগুলোতে। এর মধ্যে আছে লাইফস্টাইল সু, স্লিপার্স, লেদার সু, লেদার স্যান্ডেলস, পোলো শার্টস, টি-শার্টস, 4 Way Flex জিন্স ও গ্যাবার্ডিন, মোকাসিন সু, পার্সোনাল কেয়ার, ব্যাগপ্যাক, লাগেজ, ট্রাভেল ব্যাগ ওঅ্যাক্সেসরিজসহ নানা ধরনের প্রোডাক্ট।

নিরন্তর গবেষণার মাধ্যমে লোটোর রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট টিম সবসময়ই এর ফুটওয়্যার বা অ্যাপারেলস তৈরিতে আধুনিক সব টেকনোলজি ব্যবহার করে থাকে। লোটোর নিজস্ব ল্যাবে উদ্ভাবিত বিভিন্ন টেকনোলজির মাধ্যমে উৎপাদিত প্রোডাক্টসমূহ ইতিমধ্যেই বিশ্বজুড়ে দারুণ সাড়া ফেলেছে।

এবারের ঈদে এসব টেকনোলজি নির্ভর প্রোডাক্টগুলোই তরুণদের মাঝে বেশি সমাদৃত হচ্ছে। এবার প্রায় সবগুলো লাইফস্টাইল লোটো সু-তে ব্যবহার হচ্ছে অ্যাডাপ্টো মেমোরি ফোম এবং সুপার লাইট টেকনোলজির স্যু। সুপার কমফোর্ট, লং মেমোরি, আলট্রা লাইট, ওয়াশ অ্যান্ড ড্রাই সুবিধা সম্বলিত এই ইনার সোল পা’য়ের প্রতি অত্যন্ত যত্নশীল।

আর ডিপফোম টেকনোলজির আউটসোল পথচলায় আনে গতি। বিশ্বব্যাপি এসব হাই-টেক লাইফস্টাইল সু এখন তরুণদের প্রথম পছন্দ। লোটো’র আরেকটি জনপ্রিয় সু কালেকশন ‘লোটো পশ’ এবং গ্লোবাল ফোর এল সিরিজ। ব্রিদেবল মেশ আপার আর ফাইলন আউটসোলে তৈরি এই সু পা’কে রাখে অনেক কমফোর্টেবল, লম্বা সময় ধরে।

আধুনিকতার এই ধারাবাহিকতায় লোটো’তে এসেছে নতুন নতুন সব পোলো শার্ট এবং টি-শার্ট। আলট্রা-ড্রাই টেক সম্বলিত এসব পোলো শার্ট এবং টি-শাট অত্যন্ত সফট এবং কমফোর্টেবল। এর বিশেষ গুণ হলো এটি শরীরে ঘাম জমতে দেয় না, হাইলি ব্রিদেবল ফেব্রিক, শরীরে ঠান্ডা অনুভূতি প্রদান করে এবং শরীরের তাপমাত্রা ঠিক রাখতে সাহায্য করে।

গ্রীষ্মের এই খড়তাপে লোটো’র আলট্রা-ড্রাই টেক সম্বলিত এসব পোলো শার্ট এবং টি-শাট তাই এখন দারুণ জনপ্রিয়। প্রায় ৫০টিরও বেশি নতুন ডিজাইনের পোলো শার্ট এবং টি-শার্ট তৈরিতে ব্যবহৃত হয়েছে কম্ব কটন, রেওন, সিনলন, পলিস্টার এবং স্পান্ডেক্স-এর মত উন্নতমানের ফেব্রিক।এখন লোটো’র সবগুলো আউটলেটেই পাওয়া যাচ্ছে।

এছাড়াও লোটোতে আছে নতুন নতুন সব ডিজাইন আর উন্নত 4 Way Flex ফেব্রিক্স-এ তৈরি জিন্স আর গ্যাবার্ডিন প্যান্ট। আধুনিকতার ছোঁয়া, মানসম্মত ডিজাইন এবং ক্রেতা সাধারণের ক্রয়সীমার মধ্যে থাকা লোটো’র লাইফস্টাইল প্রোডাক্টসমূহ এখন এই ঈদের অন্যতম আকর্ষণ।

“মানের সঙ্গে আপোষ কখনই নয়। যুগের সাথে তাল মেলাতে প্রোডাক্ট-এর মান উন্নয়ন এবং কাস্টমারকে সেবা প্রদানে সহায়ক বিভিন্ন আধুনিক টেকনোলজি ব্যবহার” সাফল্যের এই মন্ত্রে বিশ্বাস করে বাংলাদেশে ১৫০টিরও বেশি আউটলেট নিয়ে সব বয়সের স্টাইল সচেতন মানুষকে হাসিমুখে সেবা দিয়ে যাচ্ছে জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড লোটো বাংলাদেশ।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন