রিফাতের খুনিদের আশ্রয়দাতাদেরও গ্রেফতার করতে হবে : নাসিম

রিফাতের খুনিদের আশ্রয়দাতাদেরও গ্রেফতার করতে হবে : নাসিম

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : রিফাত হত্যাকারীদের শুধু নয়; তাদের আশ্রয়-প্রশ্রয়দাতাদেরও গ্রেফতারের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

শুক্রবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমীর মহড়া কক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। শহীদ জননী জাহানারা ইমামের ২৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

মোহাম্মদ নাসিম বলেন, শুধু রিফাতের খুনিদের গ্রেফতার করলেই হবে না। এরা রাজনৈতিক আশ্রয়ে থেকে এসব সন্ত্রাসী কর্মকাণ্ড চালায়। এদের স্থানীয় পুলিশও সহযোগিতা করে। এরা সন্ত্রাসী। তাদের কোনো দল নেই। এরা বিএনপি-জামায়াতের চেয়েও ভয়ঙ্কর।

তিনি বলেন, এসব খুনিদের যারা আশ্রয়-প্রশ্রয় দিয়েছে, তাদেরও গ্রেফতার করতে হবে। কারণ তাদের অশ্রয় না দিলে তারা এতবড় দুঃসাহস দেখাতে পারত না। একটা যুবককে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করার মতো সাহস তারা দেখায় কীভাবে?

রিফাত হত্যাকারীদের পক্ষে আদালতে কোনো আইনজীবীকে না দাঁড়ানোর আহ্বান জানিয়ে সাবেক এই মন্ত্রী বলেন, বেশি টাকা নিয়ে আপনারা এই সন্ত্রাসীদের পক্ষে দাঁড়াবেন না। আপনারা বিবেক দিয়ে বিষয়টি বিবেচনা করবেন।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন