নদীতে আইনজীবীর লাশ

নদীতে আইনজীবীর লাশ

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : টাঙ্গাইলে জেলা অ্যাডভোকেট বার সমিতির সিনিয়র আইনজীবী ও মুক্তিযোদ্ধা এবং কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় নেতা মিঞা মো. হাসান আলী রেজার (৭৬) লাশ উদ্ধার করেছে পুলিশ।

পাঁচ দিন নিখোঁজের পর শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার তিন নম্বর ওয়ার্ড কাগমারার পশ্চিম আকুর টাকুর পাড়ার লৌহজং নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান জানান, দুপুরের দিকে পৌর শহরের কাগমারার পশ্চিম আকুর টাকুর পাড়া এলাকার লৌহজং নদীতে এক ব্যক্তির ভাসমান লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। হাসান আলীর লাশ তার ছেলে রাশেদুল হাসান টিটু সনাক্ত করেন।

রাশেদুল হাসান টিটু জানান, হাসান আলীকে হত্যার পর লাশ নদীতে ফেলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গত সোমবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে হাসান আলী রেজা টাঙ্গাইল শহরের সাবালিয়ার নিজ বাসা থেকে চা খাওয়ার জন্য বের হন। এরপর এলাকার একটি সিসি টিভির ক্যামেরার ফুটেজে দেখা যায় হেলমেট ও রেইনকোর্ট পরিহিত এক যুবকের মোটরসাইকেলের পেছনে তিনি চড়ে যাচ্ছেন। তারপর থেকে আর তাকে খুঁজে পাওয়া যায়নি। পরে পরিবারের পক্ষ থেকে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও না পাওয়ায় পরিবার টাঙ্গাইল মডেল থানায় জিডি করে।

হাসান আলী কৃষক শ্রমিক জনতালীগের প্রতিষ্ঠাতাকালীন কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন