সাভারে পৃথক স্থানে দুই শিশুকে ধর্ষণ, আটক ১

সাভারে পৃথক স্থানে দুই শিশুকে ধর্ষণ, আটক ১

0

নিজস্ব প্রতিবেদক : সাভারে পৃথক স্থানে দুই শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে সাভারের কাউন্দিয়া এবং গুমাইল এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। এর মধ্যে কাউন্দিয়ায় ধর্ষণের ঘটনায় হাসান (২০) নামের এক যুবককে আটক করা গেলেও গুমাইলে শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক আজগর আলী পলাতক রয়েছে। উভয় ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, শনিবার দুপুরে আশুলিয়ার গুমাইল উত্তরপাড়া এলাকায় ৯ বছরের এক শিশুকে ধর্ষণ করে আজগর আলী (৬০)। এ ঘটনায় রবিবার ওই শিশুর মা আশুলিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। তাকে অভিযুক্ত ধর্ষক পলাতক থাকায় তাকে আটক করতে পারেনি পুলিশ। অভিযুক্ত ধর্ষক আজগর আলী গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানাধীন শান্তিরাম এলাকার মৃত দারাজ উদ্দিনের ছেলে। সে আশুলিয়ার গুমাইল উত্তরপাড়া এলাকার একই বাড়িতে পাশের একটি কক্ষে ভাড়া থেকে স্থানীয় একটি কারখানায় নিরাপত্তকর্মী হিসাবে কাজ করতো।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। এছাড়া পলাতক ধর্ষক আজগর আলীকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে, সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রাণ কৃষ্ণ জানান, সাভারের কাউন্দিয়া এলাকায় ৭ম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে হাসান নামের এক যুবক। এরপর ওই ছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এ ঘটনায় ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ হাসানকে গ্রেফতার করে।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন