শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

‘বাংলাদেশ সিরিজে আমির-রিয়াজকে বাদ দেয়া ঠিক হয়নি

ক্রীড়া ডেস্ক, নগরকন্ঠ.কম : পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইনজামাম-উল-হক বলেছেন, বাংলাদেশের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মোহাম্মদ আমির ও ওয়াহাব রিয়াজের বাদ দেয়া ঠিক হয়নি। আমি ঠিক বুঝতে পারছি না কেন এই তারকা দুই পেসারকে বাদ দেয়া হল।

নিজের ইউটিউব চ্যানেলে সোমবার পাকিস্তান ক্রিকেট দলের সাবেক এ প্রধান নির্বাচক আরও বলেছেন, বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তানের দল নির্বাচন নিয়ে আমি কিছুটা অবাক হয়েছি। আমির ও রিয়াজ দুইজনই অভিজ্ঞ পেসার। ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে তারা দুর্দান্ত বোলার। নির্বাচকদের উচিত ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে তাদের দলে রাখা।

বাংলাদেশ সিরিজে পাকিস্তান ক্রিকেট দলের সাবেক দুই অধিনায়ক মোহাম্মদ হাফিজ ও শোয়েব মালিককে দলে ফেরানোর প্রশংসা করে ইনজামাম বলেন, অলরাউন্ডার শোয়েব মালিক এবং মোহাম্মদ হাফিজকে দলে ফিরিয়ে আনায় খুব ভালো হয়েছে। তাছাড়া তরুণ পেসার হারিস রউফ এবং ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত খেলে যাওয়া ব্যাটসম্যান আহসান আলীকে নির্বাচন করা বেশ ভালো সিদ্ধান্ত।

সবকিছু ঠিক থাকলে আগামী ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি পাকিস্তানের মাঠে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

দ্বিতীয় দফায় সফরে গিয়ে ৭-১১ ফ্রেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ দল। তৃতীয় দফায় সফরে গিয়ে ৩ এপ্রিল করাচিতে একমাত্র ওয়ানডে আর ৫-৯ এপ্রিল করাচিতে দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা।

সূত্র: ক্রিকেট পাকিস্তান ডটকম

নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com