সাউথইস্ট ব্যাংকের গুলশান শাখার নতুন ঠিকানা

সাউথইস্ট ব্যাংকের গুলশান শাখার নতুন ঠিকানা

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : গ্রাহকদের অধিকতর আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রয়াসে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের গুলশান শাখা এখন আরো বর্ধিত কলেবরে নতুন ঠিকানায় স্থানান্তরিত হয়েছে।

রোববার গুলশান সাউথ অ‌্যাভিনিউ, হোল্ডিং নং-১২, ব্লক- সিডব্লিউএস (সি) গুলশান-১, ঢাকায় আনুষ্ঠানিকভাবে স্থানান্তরিত গুলশান শাখার কার্যক্রম উদ্বোধন করা হয়।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক এম এ কাশেম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে স্থানান্তরিত গুলশান শাখার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির, ব্যাংকের ভাইস চেয়ারপারসন দুলুমা আহমেদ ও পরিচালক জোসনা আরা কাশেম, মো. আকিকুর রহমান, রেহানা রহমান এবং স্বতন্ত্র পরচিালক সৈয়দ সাজেদুল করিম, ড. কাজী মেজবাহউদ্দিন আহমেদ, মোহাম্মদ দেলোয়ার হোসেন এবং উপদেষ্টা জাকির আহমেদ খান ও ব্যবস্থাপনা পরিচালক এম কামাল হোসেন উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যবসায়ী, গ্রাহক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত শাখা হতে এখন থেকে সাউথইস্ট ব্যাংকের গ্রাহকরা আধুনিক ব্যাংকিং সুযোগ-সুবিধা, ঋণ সুবিধা সম্বলিত সর্বোত্তম সেবা গ্রহণ করতে পারবে। প্রবাসী বাংলাদেশিদের প্রেরিত অর্থ দ্রততার সাথে তাদের প্রিয়জনদের বিতরণ করা সম্ভব হবে।

নগরকন্ঠ.কম/এআর

অনুরূপ খবর

0

কোন কমেন্ট নেই

উত্তর দিন