দুই দিনেই ‘পজিটিভ’ যুব ক্রিকেটার হয়ে গেলেন ‘নেগেটিভ’!

দুই দিনেই ‘পজিটিভ’ যুব ক্রিকেটার হয়ে গেলেন ‘নেগেটিভ’!

0

ক্রীড়া ডেস্ক, নগরকন্ঠ.কম : করোনা পরীক্ষার নামে দেশে আসলে কী চলছে তার কিছু ভয়াবহ প্রমাণ ইতিমধ্যেই পাওয়া গেছে। এবার এক তুঘলকি কাণ্ড ঘটেছে যুব দলের ক্রিকেটারদের করোনা টেস্টের সময়। গত মঙ্গলবার করোনা পরীক্ষায় এক ক্রিকেটারের রিপোর্ট ‘পজিটিভ’ আসে। একদিন পর বৃহস্পতিবার তার পুনরায় করোনা পরীক্ষা করানো হলে ফলাফল আসে ‘নেগেটিভ’। দুই দিনের মধ্যে কিভাবে একজন করোনা পজিটিভ রোগী ‘সুস্থ’ হয়ে গেলেন, তার কোনো জবাব পাওয়া যায়নি।

এ বছর দক্ষিণ আফ্রিকায় যুব বিশ্বকাপে শিরোপা জিতেছে বাংলাদেশ। আগামী ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ সামনে রেখে অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্পের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ জন্য যুব ক্রিকেটারদের করোনা টেস্ট বাধ্যতামূলক করা হয়েছে। তিন ধাপে মোট ৪৬ জন যুব ক্রিকেটারের পরীক্ষায় ওই ক্রিকেটার ছাড়া আর কারো কভিড-১৯ শনাক্ত হয়নি। আগামী রবিবার থেকে বিকেএসপিতে তাদের নিয়ে ক্যাম্প শুরু হবে।

যুব ক্রিকেটারদের করোনাভাইরাস পরীক্ষার তৃতীয় ধাপে বৃহস্পতিবার ১৬ জনের নমুনা সংগ্রহ করা হয়। সবারই ফল এসেছে ‘নেগেটিভ’। সেই দলে এক দিন আগে ‘পজিটিভ’ হওয়া সেই ক্রিকেটার ইফতেখার হোসেনও আছেন। দুবার দুই রকম রেজাল্ট আসার পরবর্তী পদক্ষেপ নিয়ে বিসিবির গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মোহাম্মদ কায়সার গণমাধ্যমকে জানান, নিয়ম অনুযায়ী ইফতেখারের তৃতীয় দফায় করোনা টেস্ট করা হবে। সেই রেজাল্ট দেখে হবে পরবর্তী সিদ্ধান্ত।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন