বার্সায় ভবিষ্যৎ নিয়ে নতুন কোচকে যা বললেন মেসি

বার্সায় ভবিষ্যৎ নিয়ে নতুন কোচকে যা বললেন মেসি

0

ক্রীড়া ডেস্ক, নগরকন্ঠ.কম : চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে হারের যন্ত্রণাটা ভুলতে ফুটবল মাঠ ছেড়ে সপরিবারে স্পেন ও ফ্রান্সের সীমান্তবর্তী পাহাড়ি এলাকা পায়ারনিসে গিয়েছিলেন লিওনেল মেসি।

কিন্তু এরই মধ্যে নবনিযুক্ত কোচ রোনাল্ড কোম্যানের ডাকে ফিরতে হয়েছে তাকে। বুধবার দলের দায়িত্ব নিয়েই বার্সা অধিনায়ককে খুঁজছিলেন তিনি।

যে কারণে ছুটি সংক্ষিপ্ত করে বৃহস্পতিবারই বার্সেলোনায় ফিরেছেন মেসি। দেখা করেছেন তার নতুন শিক্ষকের সঙ্গে।

বৃহস্পতিবার বিকালেই ক্লাবের ভবিষ্যৎ নিয়ে কোম্যানের সঙ্গে কথা বলেছেন মেসি।

কি বলেছেন মেসি? সেদিকেই চোখ ছিল ইউরোপের সব গণমাধ্যমের।

স্পেনের রেডিও স্টেশন আরএসি-১ জানিয়েছে, মেসি নবনিযুক্ত কোচকে সাফ জানিয়ে দিয়েছেন– বার্সেলোনায় এখন তিনি এক অন্ধকারে ডুবে আছেন। পরিষ্কার কোনো ভবিষ্যৎ দেখছেন না।

জানা গেছে, বার্সা ছেড়ে যাওয়ার কোনো পরিকল্পনা থাকলে তা মাথা থেকে ঝেড়ে ফেলে নতুন উদ্যমে শুরু করার আশাবাদ ব্যক্ত করেছেন কোম্যান।

কোম্যান জানিয়েছেন, মেসি এখনও অপরিহার্য এবং তাকে কেন্দ্র করেই ক্লাব বার্সেলোনাকে ঢেলে সাজাতে চান তিনি।

তবে ডাচ কোচের এমন আশার বাণীতে পটেননি মেসি। তার চোখে-মুখে বায়ার্ন মিউনিখের কাছে দুই হালি গোল হজমের সেই দুঃসহ বেদনার ছায়াই স্পষ্ট হয়েছে। ক্লাবের কাছে নিজেকেই বোঝা মনে হচ্ছে তার।

তবে চাইলেই যে, বার্সা ছেড়ে দেয়া যায় না সেই বাস্তব উপলব্ধিটাও রয়েছে মেসির। কারণ কাতালানদের সঙ্গে আরও এক বছর চুক্তি রয়েছে তার।

তা ছাড়া বার্সা সভাপতি জোসেফ মারিয়া বার্তোমেউ এখনও মেসির পক্ষেই। যেভাবেই হোক মেসিকে ধরে রাখতে চান তিনি। সভাপতিকেও এভাবে অসম্মানিত করতে পারছেন না মেসি।

তথ্যসূত্র: গোল ডট কম, আরএসি-১, নিউজ-১

নগরকন্ঠ.কম/এআর

অনুরূপ খবর

0

0

কোন কমেন্ট নেই

উত্তর দিন