ভারত দল সমর্থন নিয়ে স্ত্রী সানিয়াকে যা বলেন শোয়েব

ভারত দল সমর্থন নিয়ে স্ত্রী সানিয়াকে যা বলেন শোয়েব

0

ক্রীড়া ডেস্ক, নগরকন্ঠ.কম : পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ের পর নানা সমালোচনা সইতে হয়েছে ভারতের টেনিস তারকা সানিয়া মির্জাকে।

চিরবৈরী পাকিস্তানি স্বামীর সঙ্গে সানিয়ার দাম্পত্য জীবন কেমন চলছে সে বিষয়ে কৌতূহল অনেকেই।

বিশেষ করে পাক-ভারত ক্রিকেট ম্যাচে এই দম্পতির সমর্থন নিয়েও নানা মুখরোচক বক্তব্য রয়েছে ক্রীড়াপ্রেমীদের মাঝে।

সম্প্রতি ক্রীড়াভিত্তিক গণমাধ্যম স্পোর্টস কিডাতে দেয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুললেন সানিয়া মির্জা নিজেই।

৩৩ বছর বয়সী এই ভারতীয় টেনিস তারকা বলেন, আমাদের স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কটি খুবই চমৎকার ও রসবোধপূর্ণ। আমার মনে হয় এমন দম্পতি মানুষ আগে কখনও দেখেনি। অনেকের চাইতে এখানে ব্যাপারটি উল্টো। কারণ শোয়েব আমার চেয়ে বেশি কথা বলে।

এর পর সানিয়া বলেন, মূলত বিশেষ কয়েকটি কারণে শোয়েব ভারতের বিপক্ষে খেলতে পছন্দ করে। আর তার এই পছন্দকে শ্রদ্ধা করি আমি। তাই আমি যখন তার সান্নিধ্যে থাকি, এ নিয়ে কোনো কথা হলে আমি বরাবরের মতোই তাকে বলি– আমি সবসময় ভারতের সমর্থন করব।

জবাবে শোয়েব বলেন, তুমি জানো কি আমার ক্যারিয়ারের সেরা রেকর্ডগুলো কিন্তু ভারতের বিপক্ষে!

এর পর সানিয়া বলেন, আমি শোয়েবকে নিয়ে গর্ববোধ করি। ক্রিকেটে তার ক্যারিয়ার চমকপ্রদ ও বেশ দীর্ঘ।

উল্লেখ্য, ভারতের বিপক্ষে একদিনের আন্তর্জাতিক ম্যাচে শোয়েব মালিকের রেকর্ড চোখে পড়ার মতো। পরিসংখ্যান বলছে– দীর্ঘ ক্যারিয়ারে কেবল ভারতের বিপক্ষেই ৪২ ওয়ানডে খেলেছেন শোয়েব। ৪৬.৮৯ গড়ে মোট ১৭৮২ রান সংগ্রহ করেছেন। এতে চারটি শতক রয়েছে তার। এ ছাড়া ক্যারিয়ারে সর্বোচ্চ রানের রেকর্ডটি ভারতের বিপক্ষেই। কলম্বোতে ভারতের বিপক্ষে ১৪৩ রান করেছেন তিনি।

২০১৯ সালের ইংল্যান্ড বিশ্বকাপে ক্যারিয়ারের শেষ ওয়ানডে খেললেও টি-টোয়েন্টি চালিয়ে যাচ্ছেন ৩৮ বছর বয়সী এই সাবেক পাক অধিনায়ক। আসন্ন ইংল্যান্ড-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজে স্কোয়াডে রাখা হয়েছে তাকে।

তথ্যসূত্র: ক্রিক ট্র্যাকার

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন