রোনালদো-জর্জিনার বাগদান নিয়ে জল্পনা

রোনালদো-জর্জিনার বাগদান নিয়ে জল্পনা

0

ক্রীড়া ডেস্ক, নগরকন্ঠ.কম : ক্রিস্টিয়ানো রোনালদো বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে প্রোপোজ করেছেন। স্প্যানিশ গণমাধ্যম মার্কা এমন খবর প্রকাশ করেছে। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য এখনও আসেনি।

মূলত দুইজনের বাগদানের জল্পনা শুরু হয় ইনস্টাগ্রামে জর্জিনার একটি পোস্টকে ঘিরে। নিজেদের ছবি পোস্ট করে জর্জিনা ক্যাপশন দেন, ‘ইয়েস’। সাথে যুক্ত করেন লাল গোলাপের ইমোজি। আরেক পোস্টে নিজের একার ছবি পোস্ট করে জর্জিনা লিখেন, ‘তৃপ্ত এবং ভালোবাসা।’ জর্জিনার ইন্সটাগ্রাম পোস্টের নিচে অভিনন্দন ও শুভেচ্ছার বার্তা আসছে।

সোমবার জুভেন্টাস শিবিরে যোগ দেন রোনালদো। এর আগে জর্জিনা ও সন্তানদের নিয়ে ফ্রেঞ্চ রিভেরাতে (প্রমোদতরী) ছুটি কাটিয়েছিলেন। দুইজনের একান্ত কিছু মুহূর্তের ছবি জর্জিনা পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। ধারণা করা হচ্ছে, ছুটি কাটানোর শেষ রাতেই একান্তে বাগদান সেরেছেন জর্জিনা ও রোনালদো। সেই রাতে দুইজন প্রমোদতরীতে নাচ-গান ও ডিনার করে কাটিয়েছেন।

প্রায় সাড়ে চার বছর ধরে একসঙ্গে থাকছেন রোনালদো ও জর্জিনা। দুইজনের ঘর আলোকিত করে এসেছে সন্তান। পাশাপাশি রোনালদো ও জর্জিনা দুইজন সন্তান দত্তকও নিয়েছেন। রোনালদোর প্রথম সন্তান জুনিয়রও থাকছেন তাদের সঙ্গে। সব মিলিয়ে তাদের পাঁচজনের পরিবার।

রোনালদোর সঙ্গে পরিচয়ের আগে জর্জিনা ছিলেন স্প্যানিশ মডেল। পাশাপাশি গুচির শো-রুমে সাধারণ কর্মী হিসেবে কাজ করতেন। গুচির শো-রুমেই রোনালদোর সঙ্গে পরিচয় জর্জিনার। এরপর দুইজনের প্রেমে পড়া এবং একসঙ্গে থাকা শুরু। রোনালদোর জন্য নিজের ক্যারিয়ার বিসর্জন দিয়েছেন জর্জিনা। এখন পুরোদস্তর পরিবার সামলাচ্ছেন।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন