বার্সায় থাকবেন কিনা; আজই জানাবেন মেসি

বার্সায় থাকবেন কিনা; আজই জানাবেন মেসি

0

ক্রীড়া ডেস্ক, নগরকন্ঠ.কম : সকল জল্পনা কল্পনার হয়তো আজ অবসান হতে যাচ্ছে। ইএসপিএনের বার্সেলোনার প্রতিনিধি ময়েজেস ইয়োরেন্স টুইটারে জানিয়েছেন যে, আজই বার্সায় থাকা কিংবা না থাকা নিয়ে মুখ খুলতে যাচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। গত কয়েকমাস ধরে তার দলবদলের যে গুঞ্জন চলছে, সেটা হয়তো আজই অবসান হতে পারে। সবকিছু নির্ভর করছে মেসি শেষ পর্যন্ত মিডিয়ার সামনে আসবেন কিনা তার ওপর।

১৩ বছর বয়স থেকে বার্সেলোনার সঙ্গে সম্পর্ক মেসির। এতদিন সবাই জানত, তিনি বার্সা থেকেই ক্যারিয়ার শেষ করবেন। কিন্তু এখন পরিস্থিতি পাল্টে গেছে। ময়েজেস ইয়োরেন্স জানিয়েছেন, মেসি ইতোমধ্যেই তার বার্সেলোনায় থাকা-না থাকার বিষয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। এটা শুধু জানানোর অপেক্ষা। ভক্ত-সমর্থকেরা মেসির মুখ থেকে এই তথ্যটা জানার জন্য মুখিয়ে আছেন। তাই আর দেরি না করে মেসি আজই হয়তো তার সিদ্ধান্তটা সবাইকে জানিয়ে দেবেন।

গত কিছুদিন ধরে বিভিন্ন বিষয়ে ক্লাবের ওপর বিরক্ত মেসি। ক্লাব প্রশাসনের একটি পক্ষের সঙ্গে তার সম্পর্ক ভালো নয়। প্রিয়বন্ধু নেইমারকে ফিরিয়ে আনতে ব্যর্থ হওয়ায় ক্লাবের ওপর তিনি ক্ষুব্ধ। এছাড়া ক্লাবের সঙ্গে তার আলোচনাগুলো মিডিয়ায় ফাঁস হওয়ায় প্রকাশ্যে ক্ষোভ দেখিয়েছিলেন মেসি। সাবেক কোচ সেতিয়েনের সঙ্গে তার সম্পর্ক ভালো ছিল না। চ্যাম্পিয়ন্স লিগে ভরাডুবির পর মেসি আরও ক্ষুব্ধ হয়ে পড়েছেন। তার ক্ষোভের সর্বশেষ কারণ, আরেক প্রিয়বন্ধু লুইস সুয়ারেসকে সম্ভবত ছেঁটে ফেলছে বার্সার নতুন কোচ রোনাল্ড কোম্যান।

বার্সাকে নতুন করে সাজাতে কোম্যান দলে পরিবর্তন আনছেন। ৩০ বছরের বেশি কোনো খেলোয়াড় তিনি দলে রাখতে চাইছেন না। লুইস সুয়ারেজকে এরই মধ্যে নাকি বলে দিয়েছেন তাকে আর দলের প্রয়োজন নেই। বাকি দুই সিনিয়র জেরার্ড পিকে ও সার্জিও বুসকেটসকে ফোনে বলেছেন, শতভাগ উজার করে দিলে সুযোগ পাবেন আর অন্যজনকে বেঞ্চে বসে থাকতে হবে। তবে মেসির বয়স ত্রিশোর্ধ হলেও তার ক্ষেত্রে এসব খাটে না। কোম্যান মেসিকে পেয়ে মহাখুশি। কিন্তু মেসি নতুন কোচের এসব উদ্যোগে মোটেও খুশি নন। স্প্যানিশ সংবাদমাধ্যমের দাবি কোম্যানের সঙ্গে কথা বলে সন্তুষ্ট হতে পারেননি মেসি।

নগরকন্ঠ.কম/এআর

অনুরূপ খবর

0

0

কোন কমেন্ট নেই

উত্তর দিন