রোনালদোর ক্লাবের টুইট, মেসি চুক্তিবদ্ধ হয়েছেন!

রোনালদোর ক্লাবের টুইট, মেসি চুক্তিবদ্ধ হয়েছেন!

0

ক্রীড়া ডেস্ক, নগরকন্ঠ.কম : লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ার পর থেকেই নানা গুঞ্জনে উত্তাল হয়ে আছে ফুটবলবিশ্ব। আর কোনো ফুটবলারের বেলায় এমন ঘটেনি। মেসির বেলায় ঘটছে, কারণ তিনি ‘মেসি’। এখন পর্যন্ত তাকে কেনার দৌঁড়ে এগিয়ে আছে ম্যাঞ্চেস্টার সিটি। জোরদার চেষ্টা চালিয়ে যাচ্ছে পিএসজি। কিন্তু এর মাঝেই অবাক করা এক ঘটনা ঘটেছে নেট দুনিয়ায়। ব্রাজিলের ক্লাব ক্রুজেইরোর ওয়েবসাইটে দেখা গেছে, মেসি নাকি ওই ক্লাবটির সঙ্গে চুক্তিতে সাক্ষর করেছেন!

এমন সংবাদে তোলপাড় পড়ে যায় ফুটবলঅঙ্গনে। ক্রুজেইরো হলো ব্রাজিলের দ্বিতীয় বিভাগের একটি ক্লাব। ব্রাজিল কিংবদন্তি রোনালদো কিশোর বয়সে এই ক্লাব দিয়ে ফুটবল শুরু করেন। তাই বলে মেসি যাবেন ওই ক্লাবে! এ তো অসম্ভব ব্যাপার। সাইটে মেসির উদ্ধৃতি দিয়ে লেখা হয়, ‘ক্রুজেইরোতে আসতে পেরে আমি ভীষণ খুশি। (কোচ) এন্ডারসন মোরেইরার দলের অংশ হতে পারা আমার জন্য সম্মানের। মিনেইরো স্টেডিয়ামে খেলার জন্য আর তর সইছে না!’

পাঠকেরা যা ভাবছেন, ঘটনা আসলে তাই। এটা একটা ভুয়া খবর। আসলে ক্রুজেইরোর ওয়েবসাইট হ্যাক হয়েছিল। কোনো রসিক হ্যাকার মেসিকে চুক্তিবদ্ধ করিয়ে ফুটবলবিশ্বের ঘুম কেড়ে নিয়েছিলেন। নাহলে ব্রাজিলের দ্বিতীয় বিভাগের ক্লাবে মেসি সই করতে যাবেন কোন দুঃখে শুধু তাই নয়, হ্যাকারের পোস্টে বলা হয়, জুভেন্তাস থেকে ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে আসার জন্যও নাকি আলোচনা চলছে! যদিও পোস্টটি দ্রুতই মুছে ফেলে ঘটনাটি তদন্তের আশ্বাস দিয়েছে ক্লাবটি। সেই হ্যাকারকেও খোঁজা হচ্ছে।
নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন