যাদব-বুমরার ঝলকে রাজস্থানকে হারালো মুম্বাই

যাদব-বুমরার ঝলকে রাজস্থানকে হারালো মুম্বাই

0

ক্রীড়া ডেস্ক, নগরকন্ঠ.কম : ব্যাট হাতে সূর্যকুমার যাদব, বল নিয়ে যশপ্রীত বুমরা। রাজস্থান রয়্যালসের বিপক্ষে দুজনের দুর্দান্ত পারফরম্যান্স মুম্বাই ইন্ডিয়ান্সকে আইপিএলে এনে দিলো ছয় ম্যাচে চতুর্থ জয়।

৪৭ বলে আইপিএল ক্যারিয়ারের সর্বোচ্চ ৭৯ রান করেন যাদব। তাতে মুম্বাইয়ের সংগ্রহ দাঁড়ায় ৪ উইকেটে ১৯৩ রান। বড় টার্গেটে নেমে পাওয়ার প্লেতে তিন উইকেট হারায় রাজস্থান। তাদের মধ্যে স্টিভেন স্মিথ ও সানজু স্যামসনও ছিলেন। পরে জস বাটলারের ৪৪ বলে ৭০ রানে ম্যাচে ফেরার আভাস দিয়েছিল রাজস্থান। কিন্তু ১৮.১ ওভারে ১৩৬ রানে গুটিয়ে যায় তারা।

৫৭ রানের এই জয়ে বুমরা ২০ রান খরচায় চার উইকেট নেন। এই জয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে মুম্বাই। এক ম্যাচ কম খেলে সমান পয়েন্ট নিয়ে দুইয়ে দিল্লি ক্যাপিটালস।

কুইন্টন ডি কক ও রোহিত শর্মার ৪৯ রানের উদ্বোধনী জুটি ভাঙার পর যাদব ক্রিজে নামেন, তার শুরুটা ছিল ধীরে। এক সময় ১১ বলে তার ছিল ১২ রান।

যাদব ক্রিজে থেকে টানা বলে রোহিত ও ইশান কিষানের উইকেট যেতে দেখেছেন। মাঠ ছাড়তে দেখেছেন ক্রুনাল পান্ডিয়াকে। তবে তার ছোট ভাই হার্দিক পান্ডিয়ার সঙ্গে বেশ জমে ওঠে। শেষ ৫ ওভারে ৬৮ রান তুলে তারা মুম্বাইকে শক্ত অবস্থানে রাখেন।

বড় লক্ষ্যে নেমে বুমরার সঙ্গে জেমস প্যাটিনসন ও ট্রেন্ট বোল্টের তোপে পড়ে রাজস্থান। ৪২ রানে ৪ উইকেট যাওয়ার পরও বাটলারের ব্যাটে উঠে দাঁড়ানোর চেষ্টা চলছিল তাদের। কিন্তু দলীয় ৯৮ রানে এই ইংলিশ ব্যাটসম্যান ফিরলে আর ৩৮ রানের মধ্যে বাকি পাঁচ ব্যাটসম্যানের বিদায়ে রাজস্থানের হার হয়।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন