কেকেআরের পর রাজস্থানের নেতৃত্বে বদল!

কেকেআরের পর রাজস্থানের নেতৃত্বে বদল!

0

ক্রীড়া ডেস্ক, নগরকন্ঠ.কম : কোনো প্রকার সংকেত ছাড়াই, আজ (শুক্রবার) কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের আগে দলটির অধিনায়ক বদল হয়ে যায়। দিনেশ কার্তিক নেতৃত্ব থেকে সরে যায়, সেখানে স্থলাভিষিক্ত হয় এইউন মরগান। এদিকে কেকেআর কোনো সংকেত না দিলেও, রাজস্থান রয়্যালস কি নেতৃত্ব বদলের কোনো সংকেত দিয়ে রাখলো!

কলকাতার অধিনায়ক বদলের কিছুক্ষণ আগে রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষ এক অদ্ভুতুড়ে টুইট করে। আর সেই টুইটকে কেন্দ্র করে প্রশ্ন উঠছে, তবে কী স্টিভেন স্মিথের বদলে রাজস্থানের নতুন অধিনায়ক হতে চলেছেন ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান জস বাটলার। যদিও এ বিষয়ে পরিষ্কার করে কিছু জানায়নি রাজস্থান কর্তৃপক্ষ।

রাজস্থানের সেই টুইটে জনপ্রিয় সিরিজ ‘দ্য অফিস’ থেকে বসের একটি দৃশ্যের ছবি নিয়ে সেখানে জস বাটলারের ছবি বসিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করেছে রাজস্থান কর্তৃপক্ষ। যেখানে ক্যাপশনে তারা লিখেছে, ‘জস এর মতো একজন বস পেয়ে আমরা কৃতজ্ঞ।’

যদিও এবার রাজস্থান দলের কোচ কিংবা অধিনায়ক- কোনোটিই নন বাটলার। তবু তাকে বস বলে সম্বোধন করায় নেট দুনিয়ায় শুরু হয়ে গেছে গুঞ্জন, স্মিথকে সরিয়ে বাটলারকে অধিনায়কত্ব করার পরিকল্পনা করছে কি রাজস্থান শিবির।

অবশ্য রাজস্থানের ইতিপূর্বে আসরের মাঝপথে হুট করে অধিনায়ক বদলানোর নজির রয়েছে। গত আইপিএলে বাজে শুরুর কারণে আজিঙ্কা রাহানেকে বাদ দিয়ে নতুন অধিনায়ক হিসেবে স্মিথের নাম ঘোষণা করেছিল তারা। তবুও সেবার বদলায়নি তাদের ভাগ্য। টুর্নামেন্ট শেষে পয়েন্ট টেবিলের সাত নম্বরে থেকে গেছিল রাজস্থান।

এবারের টুর্নামেন্টে দারুণ শুরু করে পরবর্তী খেই হারিয়ে ফেলে দলটি। প্রথম দুই ম্যাচ জিতে পরের ছয় ম্যাচে হারে পাঁচটি। আট ম্যাচ শেষে ৩ জয়ে টেবিলের সাত নম্বরে অবস্থান করছে তারা। আর এ কারণেই মূলত জোরালো হয়েছে অধিনায়ক বদলের গুঞ্জন।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন