মাঠে ফিরতে বাধা নেই মাহমুদউল্লাহর

মাঠে ফিরতে বাধা নেই মাহমুদউল্লাহর

0

ক্রীড়া ডেস্ক, নগরকন্ঠ.কম : ‘আলহামদুলিল্লাহ এখন পুরোপুরি সুস্থ। গতকাল (সোমবার) করোনা পরীক্ষার ফল পেয়েছি। নেগেটিভ এসেছে। এখন মাঠে ফিরতে বাধা নেই। বুধবার থেকে অনুশীলন শুরুর ইচ্ছে আছে।’ – মঙ্গলবার মুঠোফোনে রাইজিংবিডিকে কথা গুলো বলছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।

করোনায় আক্রান্ত মাহমুদউল্লাহ এখন পুরোপুরি সুস্থ। সোমবার করোনা পরীক্ষার নেগেটিভ ফল হাতে পান জাতীয় দলের এ অলরাউন্ডার। পাকিস্তান সুপার লিগে অংশগ্রহণের জন্য গত ৬ নভেম্বর করোনা পরীক্ষা করান মাহমুদউল্লাহ। পরদিন পজিটিভ রিপোর্ট পেয়ে চমকে যান। ৭ নভেম্বর পুনরায় টেস্ট করান। দ্বিতীয় পরীক্ষাতেও পজিটিভ আসে তার।

পিএসএলে খেলার সুযোগ ভেস্তে যায়। মাহমুদউল্লাহ চলে যান আইসোলেশনে। ২৪ নভেম্বর ফিরছে ঘরোয়া ক্রিকেট। মাহমুদউল্লাহকে দলে ভিড়িয়েছে জেমকন খুলনা। এ দলে রয়েছে নিষেধাজ্ঞা থেকে ফেরা সাকিব আল হাসানও। তাদের জমাট জুটি দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমিরা।

ফেসবুকে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে মাহমুদউল্লাহ লিখেন, ‘আসসালামুআলাইকুম। আলহামদুলিল্লাহ আল্লার অশেষ কৃপায় গতকাল আমার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। এখন দ্রুত মাঠে ফিরতে মুখিয়ে আছি। আপনাদের দোয়া, ভালোবাসা ও সহযোগিতার জন্য ধন্যবাদ।’

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন