বাংলাদেশ-নেপাল খেলা দেখাবে যেসব চ্যানেল

বাংলাদেশ-নেপাল খেলা দেখাবে যেসব চ্যানেল

0

ক্রীড়া ডেস্ক, নগরকন্ঠ.কম : মঙ্গলবার বিকেল পাঁচটায় ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ ও নেপাল।

ফিফা এই প্রীতি ম্যাচটি টি স্পোর্টস এবং বাংলাদেশ টেলিভিশন সরাসরি সম্প্রচার করবে। এছাড়া টি স্পোর্টসের ইউটিউবে লাইভ স্ট্রিমিং হবে। বাংলাদেশ বেতারে সরাসরি ধারাভাষ্য পাওয়া যাবে।

গত শুক্রবার দুই দল একই মাঠে প্রথম ম্যাচে মাঠে নেমেছিল। জীবন ও সুফিলের গোলে বাংলাদেশ ২-০ গোলে হারায় নেপালকে। দ্বিতীয় ম্যাচেও জয় চায় বাংলাদেশ। শুধু জয়-ই নয় বাংলাদেশ দাপটের সঙ্গে জিততে চায় সফরকারীদের বিপক্ষে।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে গতকাল বাংলাদেশ দলের অধিনায়ক জামাল ভূঁইয়া বলেন, ‘ম্যাচটি ফাইনালের মতো। জিতলে বাংলাদেশের ফুটবলের জন্য খুবই ভালো। সুতরাং আমাদের জিততেই হবে। প্রথম ম্যাচে আমরা প্রথমার্ধে ভালো খেলেছি। দ্বিতীয়ার্ধে আমি ১০/১৫ মিনিট খেলেছি। শুরুতে ভালো করলেও আমরা শেষটায় ভুগেছি। কিন্তু আমাদের পুরো ম্যাচেই ভালো খেলতে হবে। ৯০ মিনিটের পুরোটাই আধিপত্য ধরে রাখতে হবে।’

এদিকে নেপাল অধিনায়ক কিরণ চেমজংও আশা করছেন জয়ের। তবে কঠিন এক ম্যাচের প্রত্যাশা করছে সফরকারীরা। চেমজং বলেন, ‘ম্যাচটি কঠিন হতে যাচ্ছে উভয় দলের জন্যই। আমরা অবশ্যই জয়ের জন্য নামবো মাঠে। এই ম্যাচের আগে আমরা তিন দিন প্রস্তুতি নেয়ার সময় পেয়েছি।’

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন