বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:২৩ অপরাহ্ন

২৭ জনের দল নিয়ে কাতার যাচ্ছে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক, নগরকন্ঠ.কম : নেপালের বিপক্ষে মুজিববর্ষ ফিফা আন্তর্জাতিক ফুটবল সিরিজ জয়ের দুই দিন পর কাতারে রওনা হচ্ছে বাংলাদেশ। বৃহস্পতিবার সকালে সাড়ে দশটায় দোহার উদ্দেশে ঢাকা ছাড়বে ৩৭ সদস্যের দল। ৪ ডিসেম্বর স্বাগতিকদের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচের জন্য ২৭ জনের দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

এই বিশাল বহরে থাকছেন না কোচ জেমি ডে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে তিনি। সুস্থ হলে দোহায় দলের সঙ্গে যোগ দেবেন ইংলিশ কোচ। গত ২৪ অক্টোবর থেকে ট্রেনিং ক্যাম্প করছে জাতীয় দলের খেলোয়াড়রা। ৩৬ জনের ওই ক্যাম্প থেকে গোলকিপার শহীদুল আলম সোহেল, টুটুল বাদশা, তারিক কাজী, মাশুক মিয়া জনি, আরিফুর রহমান ও মো. আব্দুল্লাহ বাদ পড়েছেন।

ম্যানেজার হিসেবে আমের খান, গোলকিপিং কোচ লেস ক্লিভলি, ফিটনেস কোচ ইভান রাজলগ ও ফিজিও আন্দ্রে হুয়ান কার্ল প্রথমবার দলের সঙ্গে দেশের বাইরে যাচ্ছেন।

বাংলাদেশ দল: গোলকিপার- আশরাফুল রানা, আনিসুর জিকো, পাপ্পু হোসেন; ডিফেন্ডার- তপু বর্মণ, ইয়াসিন খান, বিশ্বনাথ ঘোষ, সুশান্ত ত্রিপুরা, রায়হান হাসান, রহমত মিয়া, ইয়াসির আরাফাত, মঞ্জুরুল মানিক; মিডফিল্ডার- আতিকুর ফাহাদ, রবিউল হাসান, বিপলু আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, মামুনুল ইসলাম, সোহেল রানা, রিয়াদুল রাফি, জামাল ভূঁইয়া, মানিক মোল্লা, রাকিব হোসেন; ফরোয়ার্ড- নাবীব নেওয়াজ জীবন, মাহবুবুর রহমান সুফিল, তৌহিদুল আলম সবুজ, সাদ উদ্দিন, এমএস বাবলু, সুমন রেজা।

নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com