বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

সাইফ উদ্দিনকে শুরুতে পাচ্ছে না রাজশাহী

ক্রীড়া  ডেস্ক, নগরকন্ঠ.কম : গা গরমের জন্য ফুটবল খেলতে গিয়ে ইনজুরিতে পড়া মোহাম্মদ সাইফ উদ্দিনকে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের শুরুতে পাচ্ছে না মিনিস্টার গ্রুপ রাজশাহী। এই তথ্য নিশ্চিত করেছেন দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ও ম্যানেজার হান্নান সরকার।

হান্নান সরকার জানিয়েছেন, আগামী ৭ দিন সাইফ উদ্দিন ক্রিকেটীয় কোনও কার্যক্রমে যুক্ত থাকবেন না। এর পর তাকে দলের ফিজিও ও বিসিবির চিকিৎসা বিভাগ ফের পরীক্ষা করবে। ফিজিও, ট্রেনার, বিসিবির অনুমতি পেলেই তাকে খেলাতে পারবে রাজশাহী।

সোমবার অনুশীলন শেষে রাজশাহীর অধিনায়ক শান্ত বলেন, ‘সাইফ উদ্দিন অনেক গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছিল আমাদের। কিন্তু দুর্ভাগ্যবশত প্রথম ছয়-সাতদিন আমরা পাচ্ছি না। সাইফউদ্দিন প্রেসিডেন্টস কাপে পুরোপুরি ফিট ছিল। শতভাগ নিবেদন দিয়েই খেলেছে। দুর্ভাগ্যবশত সে ইনজুরিতে পড়লো। এটা যে কারও হতে পারে।’

সাইফ উদ্দিনের ইনজুরিতে টুর্নামেন্ট শুরুর আগেই ধাক্কা খেলো রাজশাহী। এই অলরাউন্ডারকে প্লেয়ার্স ড্রাফটে প্রথম ডাকে দলে ভিড়িয়েছিল তারা। তার বোলিং ও ব্যাটিংয়ের ওপর ভরসা ছিল দলের। কিন্তু শুরু থেকে তাকে ছাড়া খেলতে হবে তাদের।

সচরাচর এ ধরনের ইনজুরি থেকে ফিরে ম্যাচ ফিটনেস পেতে অন্তত দুই সপ্তাহ প্রয়োজন হয়। এক সপ্তাহ পর সাইফ উদ্দিনের নতুন পরীক্ষা হবে। এরপরই তার মাঠে ফেরা নিশ্চিত হবে।

শান্ত জানালেন, এখন সাইফকে ছাড়াই ভালো করার ছক আঁকছেন তারা, ‘এটা নিয়ে আসলে খুব বেশি চিন্তা করার সুযোগ নাই। যেহেতু মঙ্গলবার ম্যাচ। যেই দলই হবে, সেটা নিয়ে আমরা আত্মবিশ্বাসী। যে দল গড়েছি সেটা নিয়ে আমরা সন্তুষ্ট।’

নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com