বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:৪৬ অপরাহ্ন

পদত্যাগ করছেন জিদান?

বিপর্যস্ত স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ। প্রাণঘাতী করোনাভাইরাসে নয়; মাঠের পারফর্মেন্সে। শনিবার লা লিগায় আলাভেসের বিপক্ষে হারের ক্ষত শুকায়নি; এরমধ্যেই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে (ইউসিএল) দলটি খেলো বড় ধাক্কা। ইউক্রেনিয়ান ক্লাব শাখতার দোনেৎস্কের  কাছে ২-০ গোলে হারে দলটি। গ্রুপ বি থেকে প্রথম ম্যাচেও দলটির বিপক্ষে হেরেছে জিনেদিন জিদানের দল।

গতকাল রাতে কিয়েভের ন্যাশনাল স্পোর্টস কমপ্লেক্সে রিয়ালের হারের পর প্রশ্ন ওঠে তবে কী পদত্যাগ করছেন জিদান? প্রশ্নকে উড়িয়ে দিয়ে জিদানের ফ্রি কিক-‘একদম না’। জিদান বলেন, ‘আমি পদত্যাগ করতে যাচ্ছি না, একদম না।’

‘আমরা সবসময় কঠিন সময়ের মধ্য  দিয়ে গিয়েছি। এখন আমাদের খারাপ সময় যাচ্ছে। কিন্তু আমাদের সামনের দিকে এগোতে হবে। আমার শক্তি রয়েছে ঘুরে দাঁড়ানোর, এটার জন্য যা করা লাগে আমি তাই করব’-যোগ করেন এই ফরাসি কোচ।

শাখতারের বিপক্ষে হারায় রিয়ালের নকআউট পর্বে যাওয়া শঙ্কার মধ্যে থাকলেও একেবারে অসম্ভব কিছুও না। গ্রুপ বি থেকে চার দলের সামনেই সুযোগ রয়েছে শেষ ষোলোতে যাওয়ার। এই গ্রুপের শেষ রাউন্ড হয়ে দাঁড়ালো ফাইনালের মতো, জিততেই হবে হারলে অস্তিত্ব থাকবে না।

রিয়ালের শেষ ম্যাচটি বুরুশিয়া মনসেনগ্লাডবাখের বিপক্ষে। তবে গ্রুপপর্বের দ্বিতীয় ম্যাচে দলটির বিপক্ষে জিততে পারেনি রিয়াল। ২-২ গোলে সমতা নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে। আগামী বৃহস্পতিবার মুখোমুখি হবে দুই দল। ১৩ বারের ইউসিএল চ্যাম্পিয়ন্সদের এবার দৌড়ে টিকে থাকতে হলে মরণ কামড় দিতে হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com