শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন

শিরোনামঃ
করোনায় কাজ হারিয়েছেন ৬২ শতাংশ মানুষ আন্তর্জাতিক শ্রম সম্মেলনে কোভিড মোকাবেলায় গ্লোবাল কল টু এ্যাকশন গ্রহণে নেতৃত্ব দিল বাংলাদেশ আন্তর্জাতিক শ্রম সম্মেলনে কোভিড মোকাবেলায় গ্লোবাল কল টু এ্যাকশন গ্রহণে নেতৃত্ব দিল বাংলাদেশ ইরানে প্রেসিডেন্ট নির্বাচনে প্রথম সর্বোচ্চ নেতা আলী খামেনি ভোট দিয়েছেন শ্লোগান নয়, আন্দোলনের মাধ্যমে মুক্ত করতে হবে খালেদা জিয়াকে: গয়েশ্বর খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে স্ট্যান্টবাজিই বিএনপির বর্তমান উদ্দেশ্য: হানিফ শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ পর্ব ফের গাজায় বিমান হামলা চালাল ইসরায়েল বেতন বাড়ছে ক্রিকেটারদের সখীপুরে উপবৃত্তিবঞ্চিত কয়েক হাজার শিক্ষার্থী

বিরুস্কার সংগ্রহ ১১ কোটি

বৃহস্পতিবার (১৩ মে) ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, ক্যাম্পেনের মাধ্যমে প্রায় ১১ কোটি রুপি সংগ্রহ করে ফেলেছেন বিরুস্কা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) স্থগিত হয়ে যাওয়ায় বাড়ি ফিরেই করোনার জন্য অর্থ সংগ্রহের কাজে লেগে পড়েন ভারত অধিনায়ক বিরাট কোহলি। সব সময়েই পাশে রয়েছেন স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।

নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ক্যাম্পেন বিষয়ক ভিডিওটিতে তাদের দেশবাসীর কাছে কোভিডের বিরুদ্ধে এই লড়াইয়ের জন্য অর্থ অনুদানের আবেদন করতে শোনা যায়।

বিরুস্কা ৭ কোটি রুপি সংগ্রহের লক্ষ্য নিয়ে ক্যাম্পেনটি চালু করেছিলেন। তারা নিজেরা এই ফান্ডে ২ কোটি রুপি অনুদান করেছেন। তারপর বুধবার বিরাটের এনডোর্স করা মোবাইল ই-স্পোর্টস প্ল্যাটফর্ম এমপিএলের পক্ষ থেকে এমপিএল ফাউন্ডেশন ৫ কোটি রুপি অনুদান দেয়। এছাড়া দেশবাসীরাও এই ফান্ডে নিজেদের সামর্থ্য অনুযায়ী অনুদান করেছেন। সব মিলিয়ে ক্যাম্পেনটি নিজের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে এখনও পর্যন্দ ১০ লাখ ৮৬ হাজার রুপি সংগ্রহ করে ফেলেছে।

করোনাভাইরাসের কারণে ভারতে কঠিন পরিস্থিতির সৃষ্টি হয়েছে। প্রতিদিন লক্ষাধিক মানুষ এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। পুরো ভারত জুড়ে অক্সিজেনের অভাব, হাসপাতালে বেডের অভাব দেখা যাচ্ছে। এই অবস্থায় ক্রিকেট জগতের বহু ব্যক্তিত্ব সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। বিরাট-আনুশকা ছাড়াও শচীন টেন্ডুলকার, ঋষভ পান্থ, পান্ডিয়া ও পাঠান ভ্রাতৃদ্বয়, গৌতম গম্ভীর, শিখর ধাওয়ানের মতো অসংখ্য ক্রিকেটার এগিয়ে এসেছেন কোভিডের বিরুদ্ধে এই লড়াইয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com