রবিবার, ১৩ Jun ২০২১, ১১:১৬ অপরাহ্ন

ঈদের দিন সকালে সড়কে প্রাণ গেল কিশোরের

শুক্রবার সকাল ৮টার দিকে দামুড়হুদা উপজেলার লোকনাথপুর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তার মৃত্যু হয়। এ সময় তার সাথে থাকা চাচাতো ভাই রিফাত গুরুতর আহত হন।

নিহত হৃদয় আহমেদ (১৬) দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রামের পূর্বপাড়ার একরামুল হকের ছেলে ও লোকনাথপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে হৃদয় আহমেদ বাড়ি থেকে বের হয়ে তার চাচাতো ভাই রিফাতকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে ঈদের নামাজ আদায়ের জন্য মসজিদে যাচ্ছিল। এ সময় লোকনাথপুর গ্রামের পেট্রল পাম্পের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি উল্টে যায়। এতে ওই মোটরসাইকেলের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই হৃদয় আহমেদের মৃত্যু হয়।  আর রিফাত গুরুতর জখম হয়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. উৎপল বিশ্বাস বলেন, রিফাতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত লেগেছে হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর হৃদয় আহমেদকে মৃত ঘোষণা করা হয়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আর আহত রিফাতের অবস্থা শঙ্কামুক্ত বলেও জানান তিনি।

দামুড়হুদা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, সকালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল উল্টে হৃদয় আহমেদ নামে এক কিশোর মারা গেছে। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com