শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

শিরোনামঃ
করোনায় কাজ হারিয়েছেন ৬২ শতাংশ মানুষ আন্তর্জাতিক শ্রম সম্মেলনে কোভিড মোকাবেলায় গ্লোবাল কল টু এ্যাকশন গ্রহণে নেতৃত্ব দিল বাংলাদেশ আন্তর্জাতিক শ্রম সম্মেলনে কোভিড মোকাবেলায় গ্লোবাল কল টু এ্যাকশন গ্রহণে নেতৃত্ব দিল বাংলাদেশ ইরানে প্রেসিডেন্ট নির্বাচনে প্রথম সর্বোচ্চ নেতা আলী খামেনি ভোট দিয়েছেন শ্লোগান নয়, আন্দোলনের মাধ্যমে মুক্ত করতে হবে খালেদা জিয়াকে: গয়েশ্বর খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে স্ট্যান্টবাজিই বিএনপির বর্তমান উদ্দেশ্য: হানিফ শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ পর্ব ফের গাজায় বিমান হামলা চালাল ইসরায়েল বেতন বাড়ছে ক্রিকেটারদের সখীপুরে উপবৃত্তিবঞ্চিত কয়েক হাজার শিক্ষার্থী

বরগুনায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শিশুর

আজ শুক্রবার বেলা ১১টায় বামনা-পাথরঘাটা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুটি উপজেলার সোনাখালী গ্রামের মো. হাসিব ভুইয়ার ছেলে।

আহতরা হলেন- নিহতের মা ফারজানা বেগম(২৮), ডৌয়াতলা গ্রামের মো. রিপনের মেয়ে জান্নাতি(১০) ও একই গ্রামের মো. সিরাজ এর মেয়ে মোসাঃ সুমা(১৩)।

নিহত ও আহতদের পরিবার সূত্রে জানা গেছে, সোনাখালী গ্রামের হাসিব মুন্সির মেয়ে জান্নাত তার মা স্বজনদের সাথে একটি ব্যাটারি চালিত ভ্যানে রুহিতা গ্রামের মামা বাড়িতে যাওয়ার জন্য রওনা হয়।

বাড়ির কাছেই বামনা-পাথরঘাটা মহাসড়কের আলম দরবেশের বাড়ির সামনে ভ্যানটি পৌছালে সামনে থেকে একটি ইজিবাইক এসে ধাক্কা দিলে শিশুটি ও তার মা পিছন থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়।

এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই শিশুটি মারা যায় এবং মা ফরজানা বেগম গুরুতর আহত হয়। পরে দুজনকেই বামনা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ডা. মো. শাকিল আল মামুন শিশুটিকে মৃত্যু ঘোষণা করেন এবং তার মাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরই বাংলা মেডিক্যাল কলেজে পাঠায়।

দুর্ঘটনায় জান্নাতি (১০) নামের অপর এক শিশুর ডান পা সম্পূর্ণ ভেঙ্গে যায়। এ ঘটনায় তার সাথে থাকা খালাতো বোন সুমা আক্তার আহত হন। গুরুতর আহত ফারজানা ও শিশু জান্নাতিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com