বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:৪৫ পূর্বাহ্ন

শিরোনামঃ
জুনে এসএসসি, আগস্টে এইচএসসি নিতে চায় বোর্ড দেশে বুস্টার ডোজ পেয়েছেন প্রায় সাড়ে সাত লাখ অনশন ও আন্দোলন ভিন্ন ব্যাপার: জাফর ইকবাল বাংলাদেশ যখন উন্নত দেশ হওয়ার দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই আবার ষড়যন্ত্র শুরু হয়েছে : সরকারি দল বুয়েট ছাত্র আবরার হত্যা মামলা : মৃত্যুদন্ডাদেশপ্রাপ্ত ১৭ আসামির জেল আপিল শুনানির জন্য গ্রহণ আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন পেরেরা ফ্রান্সে করোনা ভাইরাসে আক্রান্তের নতুন রেকর্ড নেদারল্যান্ডসকে হোয়াইটওয়াশ করলো আফগানিস্তান টিকা আবিষ্কার ও ব্যবহারের অনুমতির আগেই সরকার টিকা সংগ্রহের উদ্যোগ নেয় : প্রধানমন্ত্রী রাজনীতি ও নির্বাচন নিয়ে বিএনপির সুনির্দিষ্ট কোনো রূপরেখা নেই : ওবায়দুল কাদের

ব্রাহ্মণপাড়ায় দুই স্কুলছাত্রীর আত্মহত্যা

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পৃথক স্থানে ফাঁসিতে ঝুলে দশম শ্রেণিতে পড়ুয়া দুই স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার মনোহরপুর ও বেজুড়া গ্রামে এ দুইজনের আত্মহত্যার ঘটনা ঘটে। মারা যাওয়া দুই ছাত্রীর নাম শারমিন আক্তার এবং ফাহিমা আক্তার। শারমিন মনোহরপুর গ্রামের মোহাম্মদ হোসেনের মেয়ে। সে পার্শ্ববর্তী চন্ডিপুর উচ্চবিদ্যালয়ে লেখপড়া করতো। ফাহিমা আক্তার বেজুড়া দক্ষিণ পাড়ার মৃত সেকান্দর আলীর মেয়ে। সেই ওই গ্রামের শেখ মুজিব উচ্চ বিদ্যালয়ে পড়ালেখা করতো।

জানা যায়, গত ১৩ জানুয়ারী দিবাগত রাতে শারমিন আক্তার বাড়ির দক্ষিণ পাশের কাঠাল গাছের ডালার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করে। পরদিন সকালে তার লাশ গাছে ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে ব্রাহ্মণপাড়া থানার এস আই জীবন কৃষ্ণ মজুমদার ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

অপরদিকে একই রাতে উপজেলার বেজুড়া দক্ষিণ পাড়া গ্রামের দশম শ্রেণির শিক্ষার্থী ফাহিমা আক্তার তার বশতঘরের দক্ষিণ পাশের জানালার গ্রীলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে সঙ্গে সঙ্গে তাকে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ব্রাহ্মণপাড়া থানার এসআই বেলাল ঘটনাস্থালে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

দুই স্কুল ছাত্রীর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণপাড়া থানার ওসি অপেল্লা রাজু নাহা জানান, এ ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ দুটির ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com