রবিবার, ২৩ Jun ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

আবার কি হলো পরীমণির?

হতাশা ভর করেছে ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনির ওপর। তা না হলে তিনি কেনো ভোরের আলো ফুটার সঙ্গে সঙ্গ ঘুমন্তশিশুকে একপ্রকার জোর করে ঘরের বাইরে নিয়ে যাবেন। হয়তো এদিন সারারাত তার ঘুমও হয়নি। স্বামী চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে ‘বিচ্ছেদ’ নিয়ে নানা বিতর্কের পর, বর্তমানে একমাত্র সন্তানকে নিয়েই তার সময় কাটছে। হাতে তেমন কাজও নেই।

আজ মঙ্গলবার সকালে পরী তার ফেসবুকে কিছু ছবি প্রকাশ করেন। যেখানে তিনটি ছবিতে দেখা যায়, একটি সরু রাস্তার একপাশে একা বিষন্ন মনে বসে আছেন তিনি। আর বাকি দুটি ছবিতে পরীর কোলে আছে ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য। রাজ্য ঘুমের কারণে মাথায় তুলতে পারছে না। ছবিতে তাকে পিংক রঙের একটি স্লিভলেস টি-শার্ট ও ট্রাউজারে দেখা গেছে। আর ছেলের পরনে কালো ও হলুদ রঙের টি-শার্ট ও শর্ট প্যান্ট।

ছবিগুলোতে প্রথম নজর দিলে যেকারো মনে হতে পারে, কী হয়েছে পরীর? সে উত্তর দিয়েছেন চিত্রনায়িকা নিজেই। ছবির ক্যাপশনে পরী লিখেছেন,

আকাশটা ঠিক জীবনের মতো! এত সাদা, এত নীল। এই আবার মেঘ। জীবন ও তাই। কত যে রং তার…!’ এরপরই বিশ্বসুন্দরী’খ্যাত এই চিত্রনায়িকা লিখেছেন, ‘আমরা একটু মর্নিং ওয়াকে গেছিলাম।’

এদিকে, দেশের প্রেক্ষাগৃহে গেল ২৬ মে মুক্তি পায় পরীমণি অভিনীত সিনেমা ‘মা’। অরণ্য আনোয়ারের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, শাহাদাত হোসেন প্রমুখ। তবে ছটি দর্শকমহলে সাড়া ফেলতে পারেনি। সিনেমাটি নির্মিত হয়েছে অরণ্যে পুলক (এপি)-এর ব্যানারে। ঈদের ছুটির পর ‘মা’ দেখা যাবে বাংলাদেশ শিশু একাডেমিতে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com