রবিবার, ২৩ Jun ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

গৌরনদীতে বরবাহী মাইক্রোবাস, যাত্রীবাহী বাস ও বরযাত্রীবাহী বাসের ত্রিমুখী সংঘর্ষে আহত ৫

শুক্রবার দুপুরে বরিশালের গৌরনদীতে বরবাহী মাইক্রোবাস, যাত্রীবাহী বাস ও বরযাত্রীবাহী বাসের ত্রিমূখী সংঘর্ষে বরসহ অন্তত ৫জন আহত হয়েছে। গুরুতর আহত মাইক্রোবাসের চালককে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতদের স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

প্রতক্ষদর্শী, এলাকাবাসী ও আহতদের সূত্রে জানাগেছে, গোপালগঞ্জ জেলার কোটালী পাড়া থেকে বরসহ বরযাত্রীবাহী ঢাকা মেট্রো-চ ১৩-৮৭৩৮ নম্বরের একটি মাইক্রোবাস ও ঢাকা মেট্রো-ব ১১-৪১১৯ নম্বরের একটি লোকাল বাস শুক্রবার দুপুর ১টার দিকে গৌরনদী উপজেলার বাটাজোরের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে পার্শ্ববর্তি আগৈলঝাড়া উপজেলা সদরে জুমার নামাজ আদায় শেষে দুপুর ২টার দিকে তারা কনের বাড়ি বাটাজোরের উদ্দেশ্যে রওনা হয়। তাদের বহনকারী ঢাকা মেট্রো-ব ১১-৪১১৯ নম্বরের লোকাল বাস ও ঢাকা মেট্রো-চ ১৩-৮৭৩৮ নম্বরের মাইক্রো বাসটি দুপুর ২টা ৩০ মিনিটের দিকে গৌরনদী উপজেলার গোবর্দ্ধন বড়বাড়ি বাসষ্ট্যান্ড সংলগ্ন ফারুক ঠাকুরের বাড়ির সামনে পৌছলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা রাজধানী ঢাকা থেকে আগৈলঝাড়াগামী প্রচেষ্টা পরিবহনের ঢাকা মেট্রো-ব ১৫-৪৭৬০ নম্বরের একটি যাত্রীবাহী বাসের সাথে বরবাহী মাইক্রোবাসটির মুখোমুখী সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসটি ছিটকে পেছনে থাকা বরযাত্রীবাহী লোকাল বাসের ওপর আছড়ে পড়ে। এতে মাইক্রোবাসটির সামনের সামনের ও পেছনের অংশ এবং যাত্রীবাহী বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং বরযাত্রী বাহী লোকাল বাসটির সামনের অংশ সামান্য ক্ষতিগ্রস্ত হয়। ভয়বহ এ ত্রিমুখী সংঘর্ষে দুমড়ে-মুচরে যাওয়া বরবাহী মাইক্রো বাসটির ভেতরে থাকা বরসহ অন্তত ৫জন বরযাত্রী আহত হয়। এদের মধ্যে মাইক্রেবাসটির চালক মোঃ হানিফ সিকদার (৩৭) গুরুতর আহত অবস্থায় দুমড়ে-মুচরে যাওয়া মাইক্রোবাসটির ভেতরে আটকা পড়ে। খবর পেয়ে গৌরনদী মডেল থানা পুলিশের একটি টীম ও গৌরনদী ফায়ার সার্ভিসের একটি টীম দ্রুত দুর্ঘটনাস্থলে পৌছে মাইক্রোবাসটির সামনের অংশ কেটে চালককে উদ্ধার করে। গুরুতর অবস্থায় তাকে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ও পড়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনায় অপর আহতরা হলেন, মোঃ কাওছার সিকদার (৩২), মোঃ রমজান লস্কর (৩৩), মেঘলা খানম (১৯), ফাতেমা (৮)।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার এসআই মোঃ শাহজাহান বলেন, ভয়াবহ এ ত্রিমুখী দুর্ঘটনার জন্য দায়ী প্রচেষ্টা পরিবহনের ঢাকা মেট্রো-ব ১৫-৪৭৬০ নম্বরের যাত্রীবাহী বাসটিকে আমরা আটক করেছি। তবে বাসটির চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্বভ হয়নি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com