রবিবার, ২৩ Jun ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

সিনেমাই সুযোগ পেয়েই স্বামীকে তালাক

বলিউড, হলিউড, টালিউড কিংবা ঢালিউড সব অঙ্গনেই একই অবস্থা। নায়ক-নায়িকাদের সংসারের গোপন সব ব্যাপার গুলো সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়। এর এ নিয়ে সামাজিক মাধ্যমে চলে নানান আলোচনা-সমালোচনা। এবার বলিউডে ঘটেছে এক ব্যতিক্রমি ঘটনা। যারা কারণে সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়ে এক দশকেরও বেশি এক সঙ্গে থাকা সেই স্বামীকে তালাক দিয়ে অভিনয়ে নাম লিখালেন নায়িকা।

জানা যায়, বলিউডে পা রেখেই স্বামীর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার কুশা কপিলা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার আছে কয়েক মিলিয়ন ফলোয়ার।

যৌথ সিদ্ধান্তেই বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন অভিনেত্রী। ইনফ্লুয়েন্সার কুশা এবং তার স্বামী জোরওয়ার সিং আহলুওয়ালিয়া এ বিষয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। কুশা কপিলা লিখেছেন, বিচ্ছেদের সিদ্ধান্তটি পারস্পরিকভাবেই নিয়েছেন তারা। তবে সিদ্ধান্তটি সহজ ছিল না।

বিচ্ছেদের কারণ হিসেবে কুশা তার পোস্টে জানিয়েছেন, বর্তমানে নিজেদের জন্য তারা যা খুঁজছেন, তা একসঙ্গে পাচ্ছেন না উভয়ে। আরও লিখেছেন, একটি সম্পর্কের ইতি টানা সত্যিই কষ্টের। এটি তাদের উভয়ের পরিবারের জন্যই কঠিন পরীক্ষা। সিদ্ধান্তটি নেওয়ার আগে তারা দুজনেই কিছুটা সময় নিয়েছিলেন।

এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্কে ছিলেন কুশা ও তার স্বামী। ২০১৭ সালে বিয়ে করেন তারা। শেষবার মাসাবা মাসাবা টু-এ অনস্ক্রিনে দেখা গিয়েছিল কুশাকে। কিছু সিনেমা সিরিজেও ছিল তার উপস্থিতি। সূত্র : ইন্ডিয়ানএক্সপ্রেস ডটকম।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com