শুক্রবার, ১২ Jul ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

শাকিব-পূজা আমেরিকায়

বাংলাদেশের নাম্বার ওয়ান হিরো শাকিব খানের প্রিয়তমা দেশের গন্ডি পেরিয়ে আমেরিকা ও কানাডায় ভালো চলছে। বর্তমান ছবির নায়ক শাকিব খান মার্কিন যুক্তরাষ্ট্রের অবস্থান করছেন। খবরে জানা যায়, তিনি ছবির প্রচারণার জন্য আমেরিকা গেছেন। কিন্তু পরে জানা গেলো তিনি অন্য মিশনেও সেখানে গেছেন। বাতাসে গুঞ্জন রটেছে তার সঙ্গ পেতে সেখানে গেছেন অভিনেত্রী পূজা চেরিও। তারা দুজন সেখানে স্থানী হচ্ছেন।

জানা যায়, বর্তমানে দেশের বেশ কজন তারকাই যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সম্প্রতি ‘প্রিয়তমা’র মুক্তি উপলক্ষে মার্কিন মুলুকে পাড়ি জমিয়েছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। তার কয়েক দিন আগেই সেখানে গেছেন নায়িকা পূজা চেরী। গত বছর মুক্তিপ্রাপ্ত ‘গলুই’ সিনেমা করতে গিয়েই আলোচনায় আসে এ জুটি। ছড়িয়ে পড়ে প্রেমের কথা।

এমনকি কেউ কেউ বলেন, গত সেপ্টেম্বরে বিয়েবন্ধনেও আবদ্ধ হয়েছেন শাকিব-পূজা! এরপর গুঞ্জন ওঠে, বিয়ের পর যুক্তরাষ্ট্রে স্থায়ী হচ্ছেন তারা। সেই জল্পনা আরও উসকে দেয় পূজার যুক্তরাষ্ট্রে ভিসা পাওয়ার বিষয়টি।

আতিকুর রহমান খান পূর্নিয়া নামে একজন গণমাধ্যমকর্মী তখন বলেছিলেন, ‘বর্তমানে বাংলাদেশি চলচ্চিত্র জগতের অনেকেই তাদের বিয়ের বিষয়টি জানেন। শাকিব-পূজা চেরী দুজনেরই যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা। দুজনেরই যুক্তরাষ্ট্রের ভিসা হয়ে আছে।’

এরপর অবশ্য একসঙ্গে দেশটিতে যাওয়া হয়নি শাকিব-পূজার। এবার সেটাই হলো, দুজনই যুক্তরাষ্ট্রে। শোনা যাচ্ছে, পূজা সেখানে থাকবেন আরও বেশ কিছুদিন। তবে কি যুক্তরাষ্ট্রে স্থায়ী হতেই এবার একসঙ্গে দেশটিতে পাড়ি জমালেন শাকিব-পূজা, নেটিজেনদের মধ্যে এখন সেই জল্পনা।

শোনা যায়, বুবলীর সঙ্গে যখন শাকিব খানের সম্পর্কের অবনতি হতে থাকে ঠিক সে সময় পূজার সঙ্গে ঘনিষ্ঠ হতে থাকেন শাকিব। তবে প্রেমের গুঞ্জন নিয়ে সম্প্রতি পূজা বলেন, ‘প্রেমের গুঞ্জনের কথা বললে তো কাজ না করে বাসায় বসে থালাবাসন মাজা উচিত। কিন্তু কাজ তো করতে হবে। আমি তো সবার সঙ্গে কাজ করেছি। কলকাতার আদ্রিতের সঙ্গে যেমন কাজ করেছি, তেমনি দেশের শাকিব খান, সিয়াম, রোশানের সঙ্গেও কাজ করেছি। আর এখন আদর আজাদের সঙ্গেও কাজ করতে যাচ্ছি। যখনই যার সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গে প্রেমের গুঞ্জন হয়েছে। আর সবার সঙ্গেই যদি প্রেমের গুঞ্জন হয়, তাহলে তো ভালো। তার মানে আমরা পর্দায় ভালো কাজ করছি।’

পূজা আরও বলেন, ‘আমি সবসময় বলি, এখনো বলছি, আমি মিডিয়ার কোনো মানুষকে বিয়ে করব না। আর যখন বিয়ে করব, তারপর থেকে আমাকে ক্যামেরার সামনে দেখা যাবে না। এটা সবসময় বলি। ভালো কাজ দর্শকদের উপহার দিয়ে তবেই বিয়ে করে চলচ্চিত্রকে বিদায় জানাব।’

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্র থেকে ফিরেই ‘লিপস্টিক’ নামে নতুন সিনেমার শুটিংয়ে যোগ দেবেন পূজা চেরী। এতে তার নায়ক আদর আজাদ। সিনেমাটি পরিচালনা করবেন নির্মাতা কামরুজ্জামান রোমান।

এদিকে, শাকিব-পূজার এই যুক্তরাষ্ট্র সফর কীভাবে দেখছেন শবনম বুবলী কিংবা অপু বিশ্বাস? সে বিষয়ে মন্তব্য জানতে চেষ্টা করা হলে সাড়া দেননি শবনম বুবলী। আর অপু বিশ্বাস জানালেন, এসব ব্যক্তিগত কোনো ব্যাপারে মন্তব্য করতে রাজি নন তিনি।

আর গুঞ্জনের বিষয়ে এক সাক্ষাৎকারে শাকিবের ভাষ্য, ‘আমি সবসময় চুপচাপ থেকে নিজের কাজটা প্রাধান্য দিয়েছি। নিজের মতো এগিয়ে গিয়েছি। বহু অপব্যাখ্যা, অবান্তর, গুজব আমাকে নিয়ে ছড়িয়েছে। এগুলো কখনোই তোয়াক্কা করিনি। দিনশেষে মানুষ জেনেছে আমি ঠিক ছিলাম। আমার স্বপ্নটা অনেক বড়। সেই স্বপ্ন পূরণে এতদূর এসেছি। কোটি মানুষের ভালোবাসা ও দোয়া আজকে আমাকে এখানে এতদূর পৌঁছে দিয়েছে। আরও অনেক কাজ করা বাকি।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com