রবিবার, ১৬ Jun ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

মেজর লিগে কোরি অ্যান্ডারসন ঝড়

দলের খুব প্রয়োজনের মুহূর্তে জ্বলে উঠেছিলেন কোরি অ্যান্ডারসন। টপ অর্ডার ব্যাটাররা যখন একের পর এক ব্যর্থ, তখন নিউজিল্যান্ডের সাবেক এই অলরাউন্ডার পাল্টা আক্রমণ চালান প্রতিপক্ষের ওপর। তাতে দুইশ ছাড়ানো পুঁজি পায় সান ফ্রান্সিসকো ইউনিকর্নস। নিকোলাস পুরান ও কিয়েরন পোলার্ডের সঙ্গে টিম ডেভিডের ঝড়ের পরও যে রান তাড়া করা হয়নি মুম্বাই ইন্ডিয়ান্স নিউইয়র্কের।

মেজর লিগ ক্রিকেটে শনিবার সান ফ্রান্সিসকো ইউনিকর্নস ২২ রানে জিতেছে। তাদের দেওয়া ২১৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্স নিউইয়র্ক থামে ৫ উইকটে ১৯৩ রানে।

টেক্সাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন সান ফ্র্যানসিসকোন অধিনায়ক অ্যারন ফিঞ্চ। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২১৫ রান তোলে তারা। যদিও ব্যাটিংয়ের শুরুটা মোটেই ভালো ছিল না দলটির। মাত্র ২২ রানের মধ্যে তিন উইকেট পড়ে যায় তাদের। ফিন অ্যালেন (১০), ম্যাথু ওয়েড (৫), মার্কাস স্টয়নিস (৬) এবং অ্যারন ফিঞ্চ (৯) বড় রান করতে পারেননি। পরে কোরি অ্যান্ডারসন ও শাদাব খান ব্যাট করতে নামলে পরিস্থিতি বদলাতে থাকে।

কোরি অ্যান্ডারসন মাত্র ৫২ বলে অপরাজিত ৯১ রানে দুর্দান্ত ইনিংস খেলেন। তার এই ইনিংসটি সাজানো ছিল ৪টি চার ও ৭টি ছক্কার সৌজন্যে। পাশাপাশি শাদাব খান ৩০ বলে ৬১ রান করেন ৪ চার ও ৫ ছক্কায় বাউন্ডারির সৌজন্যে।

জবাবে মুম্বাইয়ের ইনিংস থামে ৫ উইকেটে ১৯৩ রানে। টিম ডেভিড ২৮ বলে অপরাজিত ৫৩ রান করেন ৪টি করে চার ও ছক্কায়। নিকোলাস পুরান ২ চার ও ৩ ছক্কায় ২৮ বলে ৪০ রান করেন। পোলার্ড ৪৮ রান করেন ২৭ বল খেলে। তার ইনিংসটি সাজানো ২ চার ও ৪ ছক্কায়।

ম্যাচ সেরা হয়েছেন কোরি অ্যান্ডারসন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com