সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

আপত্তিকর দৃশ্যে আপত্তি পূর্ণিমার

দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন ঢাকাই সিনেমার অনন্য সুন্দরী পূর্ণিমা। তবে পথটা সহজ ছিল না তার জন্য। ফিল্ম পলিটিক্সের শিকার হতে হয়েছিল তাকে। সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়ে সেকথা নিজেই জানালেন ‘মনের মাঝে তুমি’ খ্যাত নায়িকা।

পূর্ণিমা বলেন, বর্তমানে চলচ্চিত্র অনেক কমে এসেছে। দেখা যাচ্ছে, অনেক শিল্পী ঘরে বসে গেছেন। কেউ কেউ পলিটিক্সের কারণে সিনেমার কাজ পাচ্ছেন না। জানেন, আমিও সেই একই পলিটিক্সের শিকার! অনেক সিনেমা থেকেই কোনো কারণ ছাড়া বাদ পড়েছি। আর পলিটিক্স ছিল বলেই এসব হয়েছে। এখন এফডিসিও ছোট হয়ে আসছে।

বড় পর্দায় না থাকার কারণ হিসেবে এই নায়িকা বলেন, বর্তমানে বড় পর্দায় যে সিনেমাগুলো হচ্ছে, সে অনুযায়ী আমি যেমন চরিত্রে অভিনয় করতে চাচ্ছি সেরকম অফার আসছে না। সেজন্যই কাজের পরিমাণ কমে গেছে।

এছাড়া ওটিটি প্ল্যাটফর্মে কাজ নিয়ে পূর্ণিমা বলেন, কিছু গল্প আছে যেখানে হয়তো কিছু আপত্তিকর দৃশ্য অভিনয় করতে হবে। কিন্তু ব্যক্তিগতভাবে আমি কোনো আপত্তিকর দৃশ্যে কাজ করতে পারব না। ওটিটিতে যেহেতু সেন্সরের কিছু নেই, দেখা গেল ওই গল্পের জন্য দৃশ্যটা খুবই জরুরি ছিল। এমন সব গল্প আমাকে ফিরিয়ে দিতে হচ্ছে। পরে হয়তো আরও ভালো কোনো অভিনেত্রীকে তারা নিয়ে নিচ্ছে। এ কারণে আমি মনে করি, এটা আমারই ব্যক্তিগত সমস্যা।

মুক্তির অপেক্ষায় আছে পূর্ণিমা অভিনীত ও ছটকু আহমেদ পরিচালিত ‘আহারে জীবন’। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস আহমেদ। এছাড়াও নির্মাণাধীন রয়েছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ সিনেমা দুটি। দীর্ঘদিন ধরেই সিনেমা দুটির কাজ থমকে আছে। একটিতে তার বিপরীতে আছেন ফেরদৌস, আরেকটিতে আরিফিন শুভ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com