সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

নতুন সিনেমা ‘জীবনের খেলা’য় সজল

গত বছরের অন্যতম আলোচিত সিনেমা ছিলো আব্দুন নূর সজল অভিনীত হদি হক পরিচালিত ‘১৯৭১ সেইসব দিন’। এই সিনেমায় তিনি অনবদ্য অভিনয়ের জন্য সকল শ্রেণীর দর্শকের কাছ থেকে বেশ প্রশংসিত হয়েছেন। পাশাপাশি তার অভিনীত ‘জিন’ সিনেমাতেও তিনি দারুণ অভিনয় করেছেন। এরই মধ্যে ঘোষনা এলো সজল নতুন আরেকটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। সিনেমার নাম ‘জীবনের খেলা’। এটি নির্মাণ করবেন ওয়ািলদ আহমেদ। তার পরিচালনায এবারই প্রথম সজল সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন। একই পরিচালকের ‘মেঘের কপাট’ গত বছর মুক্তি পায়। তার নতুন সিনেমাতে তিনি সজলকে নিয়ে কাজ করবেন, এ জন্য পরিচালকও ভীষণ উচ্ছসিত।

সজল বলেন,‘ এটা ভীষণ সত্যি যে আমি সিনেমাতে এমন এমন সব চরিত্রে কাজ করতে চাচ্ছি যেসব চরিত্রে এর আগে দর্শক আমাকে দেখেনি। যে কারনে সিনেমাতে কাজ করার ক্ষেত্রে আমি চরিত্রের প্রতি বিশেষভাবে গুরুত্ব দেবার চেষ্টা করছি। যাতে এমন না হয়ে যায এর আগে একই ধরনের চরিত্রে দর্শক আমাকে নাটকে দেখেছেন। তাই একটু বুঝে শুনে কাজ করার চেষ্টা করছি আমি। আর পরিচালক হিসেবে ওয়ালিদ আহমেদ’র সঙ্গে আমার যথেষ্ট বোঝাপড়া আছে। তার ইউনিট চমৎকার। তো আশা করা যায আমার জীবনের খেলা-সিনেমাটিও একটি ভালো সিনেমা হতে যাচ্ছে। শিগগিরই এর শুটিং শুরু হবে। সবার দোয়া চাই।’

সজল জানান, ‘জীবনের লেখা’ একটি অ্যাকশান ধর্মী সিনেমা। তাই ভীষণ উচ্ছসিত তিনি। এদিকে সজল জানান আগামী ঈদের জন্য তিনি বেশকিছু নাটকের কাজ করেছেন। তবে অবশ্যই তা ভালো গল্পের এবং নিজেকে নতুন করে উপস্থাপনের মতোই চরিত্রে অভিনয় করছেন। এদিকে প্রথমবারের মতো সজল একটি বিদেশী সিরিয়ালের বাংলায় ডাবিং করেছেন। ডাবিং করার অভিজ্ঞতাও তার জন্য বেশ চমৎকার বলে জানিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com