রবিবার, ১৬ Jun ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

‘আমি নাকি ফিউচার ওয়াইফ’- স্মৃতি হাতরে বললেন মোনালিসা

মডেল ও অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসা অনেক দিন ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করেন। সম্প্রতি দেশে ফিরে পারিবারিক আবহেই সময় কাটাচ্ছেন তিনি। 

সংবাদমাধ্যম অনুযায়ী, একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে কথা বলেছেন মোনালিসা। সেখানেই তিনি জানান, প্রথম প্রেমের প্রস্তাবের স্মৃতি।

মোনালিসার ভাষ্য, ‘আমি যখন কলেজে পড়ি, মনে হয় তখন প্রথম প্রস্তাব পেয়েছিলাম। ওই সময়ে অনেকেই পছন্দ করতো, চিঠি দিতো। সেই চিঠিগুলো খুব রঙিন ছিল, বিভিন্ন রঙের কলম দিয়ে লেখা। প্রেম-ভালোবাসার কথা লেখা থাকতো, যদ্দুর মনে পড়ে।’

সেই স্মৃতি হাতড়ে তিনি বলেন, ‘তখন তো অনেক কাজ করা হতো। মানুষের ভালোবাসার শেষ ছিল না। কেউ কেউ বাসায় বিয়ের শাড়িও পাঠিয়ে দিতো যে, আমি নাকি ফিউচার ওয়াইফ! আমার বাসার সবাই অবাক হয়ে যেতো, এগুলো কী হচ্ছে! এরকম মজার অনেক স্মৃতি মনে পড়ে।’

নতুন কাজে ফেরা প্রসঙ্গে মোনালিসা জানিয়েছেন, তার প্রতি দর্শকের প্রত্যাশার দিকটি বিবেচনা করেই কাজ করতে চান। তবে এখনই সেটা নিয়ে খোলাখুলি কিছু বলতে নারাজ তিনি।

এরই মধ্যে নির্মাতারাও তার সঙ্গে যোগাযোগ করছেন নতুন কাজের জন্য। মোনালিসা জানিয়েছেন, তিনিও কাজ করতে চান। যদি গল্প-আয়োজন সব পছন্দসই হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com