রবিবার, ১৬ Jun ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

শাকিবের নায়িকা হচ্ছেন ‘হাওয়া’র তুষি?

শাকিব খানের নায়িকা হচ্ছেন ‘হাওয়া’ সিনেমার অভিনেত্রী নাজিফা তুষি! সমপ্রতি এমন কথা রটেছে মিডিয়া পাড়ায়। আরও শোনা যাচ্ছে, তাদের নিয়ে সিনেমা নির্মাণ করবেন ‘প্রিয়তমা’, ‘রাজকুমার’র প্রযোজক আরশাদ আদনান। শুধু তাই নয়, এটি দিয়েই নাকি পরিচালক হিসেবে নাম লিখাতে যাচ্ছেন ভার্সেটাইল মিডিয়ার প্রযোজক। তবে খবরটি ‘সত্য নয়’ দাবি তুষির। খবর বাংলানিউজের।

তার ভাষ্য, আমি শাকিব খানের সঙ্গে জুটি বাঁধতে চলেছি অথচ আমিই জানি না। খবরটি সত্য নয়। সূত্র ধরে একটা কিছু লিখে দেওয়া আসলে কী ঠিক? আমার সঙ্গে শাকিব খান বা ভার্সেটাইল মিডিয়ার কারো সঙ্গেই এ বিষয়ে কোনো কথাই হয়নি।

বক্তব্য না নিয়ে এমন খবর প্রকাশ করায় বেজায় চটেছেন তিনি। বলেন, সূত্র ধরে হুট করে এমন গুঞ্জন ছড়ানোর কোনো মানে হয় না। আমি কাজেই আছি তবে অন্য কিছু নিয়ে। এসব নিয়ে গুঞ্জন না ছড়ালে খুশি হব। নতুন কাজের খবর আমিই জানাব। নির্মাতা রেদওয়ান রনির ‘আইসক্রিম’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় অভিনেত্রী নাজিফা তুষির। এর মধ্যে তিনি ‘নেটওয়ার্কের বাইরে’ওয়েব ফিল্মে কাজ করে প্রশংসিত হয়েছেন। তবে আলোচিত সিনেমা ‘হাওয়া’র সফলতা ক্যারিয়ারে অনেকটা এগিয়ে দিয়েছে তাকে। সিনেমায় ‘গুলতি’ চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com