রাজনীতিতে যোগদানের বিষয়ে মুখ খুললেন শ্রাবন্তী

রাজনীতিতে যোগদানের বিষয়ে মুখ খুললেন শ্রাবন্তী

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম ১৯ মার্চ : লোকসভা ভোটের আগে সরগরম রাজ্য রাজনীতি। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে তৃণমূলের প্রার্থী তালিকা। আর এবারের প্রার্থী তালিকায় চমক হিসেবে রয়েছেন টলিউডের দুই অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। সিনেমার পর্দা থেকে সোজা রাজনীতির আঙিনায় এসে সবাইকে তাক লাগিয়েছেন মিমি ও নুসরাত। এই দুই নায়িকার রাজনীতিতে আসা নিয়ে দেশে শোরগোলও কম নয়। এমন কী, সোশ্যাল মিডিয়াতেও এই নিয়ে তুমুল চর্চা।

ঠিক এই সময়ই বিপাকে পড়লেন টলিউডের আরেক জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। হঠাৎই গুঞ্জন উঠল মিমি ও নুসরাতের পর শ্রাবন্তীও নাকি রাজনীতিতে যোগ দিচ্ছেন। গুঞ্জনে এসেছিল একটি পার্টিরও নামও! তবে সম্প্রতি এই গুঞ্জন নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী।

ইনস্টাগ্রামে তিনি জানান, ‘আমার বন্ধু, আমার ফ্যান সবাইকে জানাচ্ছি, বহুদিন ধরে আমার নামে এক গুঞ্জন শোনা যাচ্ছে; আমি নাকি এক বিশেষ পার্টির হয়ে নির্বাচনে প্রার্থী হচ্ছি। এই খবর একেবারেই ভ্রান্ত। আমি অভিনয়ের মধ্যে দিয়েই মানুষকে আনন্দ দিতে ভালোবাসি।

তিনি আরও জানান, ‘সব সংবাদমাধ্যমকে অনুরোধ করছি, সঠিক খবরটা যেন প্রকাশ করেন তাদের ওয়েবসাইটে। যে পার্টি আমার দেশকে এগিয়ে নিয়ে যাবে, আমি সেই পার্টিরই সঙ্গে আছি।’

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন