রাঙ্গামাটির ঘটনার সঙ্গে নির্বাচনের কোনো সম্পর্ক নেই: হানিফ

রাঙ্গামাটির ঘটনার সঙ্গে নির্বাচনের কোনো সম্পর্ক নেই: হানিফ

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম ২১ মার্চ : বাংলাদেশ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, পার্বত্য চট্টগ্রাম এলাকায় দীর্ঘদিন ধরে বাঙালিদের মধ্যে একটা দ্বন্দ্ব ছিল। তারা দল উপদলে বিভক্ত হয়ে তাদের মধ্যে একটা সাংঘর্ষিক অবস্থা ছিল। ভোটের দিনের হত্যাকাণ্ডের সঙ্গে নির্বাচনের কোনো সম্পর্ক নেই। এ ঘটনাকে কেউ পাহাড়িদের ঘটনা বলতে পারে, বিচ্ছিন্ন ঘটনা বলতে পারে।

বুধবার সকালে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

হানিফ বলেন, বর্তমানে সারা দেশে উপজেলা নির্বাচন হচ্ছে, নির্বাচনকে কেন্দ্র করে দেশের প্রত্যেকটি এলাকায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট হচ্ছে। দুটি ধাপে নির্বাচন সম্পন্ন হলেও কোনো জায়গায় সহিংসতার ঘটনা ঘটেনি। এরপরও কোনো রাজনৈতিক দলের নেতা শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশকে নিয়ে যদি প্রশ্ন করেন, তাহলে তার এ প্রশ্নে প্রমাণিত হয় তারা এই দেশকে সবসময় অস্থিতিশীল ও অশান্ত দেখতে পছন্দ করে। দেশের শান্তিপূর্ণ পরিবেশ তাদের পছন্দ নয়।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন