যশোরের রাস্তায় ‘উড়ন্ত ছিনতাইকারী’

যশোরের রাস্তায় ‘উড়ন্ত ছিনতাইকারী’

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : যশোরের রাস্তায় ছিনতাইকারীদের উপদ্রব বেড়েছে। মোটরসাইকেল আরোহী এই ছিনতাইকারীদের স্থানীয়রা ‘উড়ন্ত ছিনতাইকারী’ নাম দিয়েছেন। সর্বশেষ শুক্রবার দুপুরে শহরের জেলা ও দায়রা আদালত মোড়ে ‘উড়ন্ত ছিনতাইকারী’র কবলে পড়ে রিকশা থেকে কোলের শিশু সন্তানসহ রাস্তার ওপর ছিটকে পড়ে আহত হয়েছেন এক নারী। পরে তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, মাগুরার শালিখা উপজেলার আঠারখাদা গ্রামের উত্তম বিশ্বাসের স্ত্রী দিপালী বিশ্বাস (৩০) ও তার ছেলে রিকো বিশ্বাস (৪)।

আহত দিপালীর ভাই মিঠুন বিশ্বাস জানান, জজ আদালত মোড়ে পৌঁছালে মোটরসাইকেলে আসা দুই ছিনতাইকারী তার বোনের হাতের ব্যাগ ধরে টান দেয়। এ সময় তার বোন ও ছোট ভাগনে চলন্ত রিকশা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাদের চিৎকারে পথচারীরা এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানিয়েছেন, ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। অপরাধী শনাক্তে চেষ্টা চলছে। এছাড়া শহরের ‘উড়ন্ত ছিনতাইয়ের’ ঘটনা প্রতিরোধে পুলিশ তৎপর রয়েছে। বিভিন্ন সময়ে ছিনতাইকারী আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন