আনসারুল্লাহ বাংলা টিমের ৫ সদস্য গ্রেপ্তার

আনসারুল্লাহ বাংলা টিমের ৫ সদস্য গ্রেপ্তার

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : পাবনার বেড়া ও সাঁথিয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

রোববার র‌্যাব-১৪ ময়মনসিংহ’র একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। র‌্যাব জানায়, সকলেই নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাথিয়া উপজেলার রাঙামাটিয়া গ্রামের মৃত আব্দুল ছাত্তারের ছেলে রুহুল আমিন (২৩), বেড়া উপজেলার ঘাটিগাড়া গ্রামের ওয়াদুদ আলীর ছেলে ওয়াজেদ আলী (৩০), একই উপজেলার সম্ভুপুর গ্রামের আব্দুস ছামাদের ছেলে আবুল কালাম আজাদ (৩০), ছোট বায়রা গ্রামের আবুল হোসেনের ছেলে মো. আব্দুল্লাহ (২১), একই গ্রামের সিদ্দিক আলীর ছেলে মিজান হোসেন (২৩)।

পাবনা অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, ময়মনসিংহ থেকে আসা র‌্যাব-১৪ এর একটি দল ওই এলাকায় স্থানীয় পুলিশের সহযোগিতা নিয়ে অভিযান পরিচালনা করেছে।

র‌্যাব-১৪ এর বরাত দিয়ে তিনি জানান, যুবকরা সকলেই আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য। গ্রেপ্তারের পর তাদের বেড়া থানায় হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে বেড়া থানায় মামলা দায়ের হয়েছে।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন