যুবকের গলাকেটে হত্যার পর মোটরসাইকেল ছিনতাই

যুবকের গলাকেটে হত্যার পর মোটরসাইকেল ছিনতাই

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : সাভারের আশুলিয়ায় অজ্ঞাত (৩১) এক যুবককে গলা কেটে হত্যা করে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে আশুলিয়ার কাঠগড়া-গাজীরচট আঞ্চলিক সড়কের পালোয়ানপাড়া এলাকার একটি বাঁশ ঝাড়ের ভিতর থেকে অজ্ঞাত ওই যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক হারুন অর রশিদ জানান, স্থানীয়দের কাছে থেকে খবর পেয়ে বাঁশঝাড় থেকে ওই যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় লাশের পাশ থেকে রক্তমাখা দুটি মোটরসাইকেলের হেলমেট ও হত্যায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়েছে। নিহত যুবকের পরনে কালো রঙের প্যান্ট ও সোয়েটার ছিল।

তিনি আরও জানান, ছিনতাইকারীরা ওই যুবককে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যার পর তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে গেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এঘটনায় নিহতের মৃতদেহটি ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। একই সঙ্গে থানায় একটি মামলা দায়ের করে অপরাধীদের আটকের চেষ্টা চলছে।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, ঘটনাটি গতরাতের কোনো এক সময় হয়ে থাকতে পারে। তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড নাকি ছিনতাইয়ের ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

উল্লেখ্য, এর আগে গত বছরের ২৬ ফেব্রুয়ারি একই স্থান থেকে মাথা বিহীন এক নারীর মরদেহ উদ্ধার করেছিল পুলিশ।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন