শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১০ অপরাহ্ন

দিয়াবাড়িতে হচ্ছে না কোয়ারেন্টাইন সেন্টার

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : রাজধানীর দিয়াবাড়ির উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের (আবাসিক) একটি ভবনে করোনাভাইরাসের কোয়ারেন্টাইন সেন্টার খোলার সিদ্ধান্ত প্রত্যাহার করে নেয়া হয়েছে। আজ শনিবার আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) সূত্র এ তথ্যে সত্যতা নিশ্চিত করেছে।

করোনা ভাইরাসে প্রাদুর্ভাব ঠেকাতে কোয়ারেন্টাইনের দায়িত্ব গত বৃহস্পতিবার সেনাবাহিনীকে দেয়া হয়। কেন্দ্র দুটি হলো আশকোনায় হজ ক্যাম্প ও উত্তরা ১৮ নম্বর সেক্টরে অবস্থিত দিয়াবাড়ির রাজউকের অ্যাপার্টমেন্ট প্রকল্প এলাকা। তবে দিয়াবাড়ি এলাকার একটি ভবনে করোনাভাইরাসের কোয়ারেন্টাইন সেন্টার খোলায় গতকাল শুক্রবার প্রতিবাদ জানান ভবনের মালিক ও বাসিন্দারা। তারা ওই ভবনের সামনে দিনভর বিক্ষোভ করেন।

এ বিষয়ে আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পক্ষ থেকে বলা হয় , সরকারের দেয়া নতুন জায়গাতেই কোয়ারেন্টাইন সেন্টার স্থাপন করা হবে।

দিয়াবাড়িতে রাজউক উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ৬ হাজার ৬০০ ফ্ল্যাট রয়েছে। এর মধ্যে বর্তমানে ৫০০ ফ্ল্যাটে প্রায় তিন হাজার লোক বসবাস করে। বাংলাদেশে এখন পর্যন্ত ২০ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। মারা গেছেন একজন।

নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com