শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

মোংলা পোর্ট পৌরসভার নির্বাচন দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : মোংলা পোর্ট পৌরসভার নির্বাচন দ্রুত অনুষ্ঠানের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় লোকজন।

রোববার (২০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে পৌর শহরের চৌধুরীর মোড়ে ‘সর্বদলীয় সম্প্রীতির উদ্যোগের’ ব্যানারে মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তব্য দেন ‘সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগের’ মোংলা সমন্বয়কারী সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাংবাদিক মো. নূর আলম শেখ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক উৎপল মন্ডল, সুজন’র ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক শেখ নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম সোহাগ, পৌর বিএনপি নেতা আব্দুস সালাম ব্যাপারী, বিএনপি নেতা আব্দুর রশিদ, শ্রমিকলীগ নেতা নুরউদ্দিন আল মাসুদ ও সিপিবি নেতা মো. নাজমুল হক।

মানববন্ধন বক্তারা বলেন, সর্বশেষ নির্বাচন অনুষ্ঠানের ১০ বছর অতিক্রান্ত হতে যাচ্ছে কিন্তু নতুন নির্বাচন হচ্ছে না। তারা দ্রুততম সময়ের মধ্যে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি জানান।

২০১১ সালের ১৩ জানুয়ারি পৌরসভার সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই পরিষদের মেয়াদকাল উত্তীর্ণ হওয়ার পরেও সীমানা সংক্রান্ত আইনি জটিলতায় আটকে আছে নির্বাচন।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদারের মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রণালয় ও নির্বাচন কমিশন বরাবর স্মারকলিপি দেন তারা।

নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com