মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:২৩ অপরাহ্ন

আসন্ন সিরিজকে কামব্যাকের মিশন হিসেবে নিয়েছেন মিরাজ

অনূর্ধ্ব ১৯ দল থেকেই তারকা খ্যাতি আন্তর্জাতিকে অভিষেকটায়ও সেই তকমার প্রতিফলন। তবে যতই দিন গড়াচ্ছে ততটাই যেন নিজেকে হারিয়ে ফেলছেন মেহেদী হাসান মিরাজ।

শুরুর পারফর্মেন্সে ছিলেন ম্যানেজমেন্টের অটো-চয়েজ। এখন বেড়েছে প্রতিযোগিতা বাদ পড়তে হচ্ছে দল থেকেই। সবশেষ টেস্ট সিরিজেই থাকতে হয়েছে দলের বাইরে। মিরাজের জায়গাটা দখল করে নিচ্ছে তরুণ নাঈম হাসান। দু্ই জনের পার্থক্যটাও বেশ। স্পিন ভেরিয়েশনের সাথে কুইকার দুই দিকেই এগিয়ে নাঈম।

সাদা পোশাকে নাঈম চ্যালেঞ্জে তো রঙিন পোশাকে শেখ মেহেদি। অল স্পিনের সাথে ছয়-সাত পজিশনে ব্যাট হাতেও দুর্দান্ত উদীয়মান অলরাউন্ডার মেহেদি। দুই বিপিএলের পর বঙ্গবন্ধু কাপেও নজর কেড়েছেন টিম ম্যানেজমেন্টের। তাই সব মিলিয়ে স্কোয়াডে জায়গা করে নেয়াটাই এখন রীতিমত চ্যালেঞ্জ মিরাজের।

প্রতিযোগিতায় টিকে থাকতে বদলাতেই হবে নিজেকে। করোনায় লম্বা সময়ের বিশ্রাম পেয়েছেন, নতুন করে তৈরিতে করেছেন পরিশ্রম। এবার সেটা দেখানোর পালা। প্রতিপক্ষ উইন্ডিজ বলেই আত্মবিশ্বাসী মিরাজ।

জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ বলেন, আমি এর আগেও ওয়েস্ট উইন্ডিজের সঙ্গে ভালো খেলেছি। আমার অবশ্যই আশা থাকবে এখানে আমি ভালো কিছু করতে পারি। এই সিরিজটা আমাকে নতুন করে আবার ক্যামব্যাক করার সুযোগ থাকবে।

কামব্যাকের মিশনে প্রস্তুতিটা চলছে ঠিকঠাক। দীর্ঘ সময় মাঠের বাইরে থাকলেও প্রত্যাবর্তনের হোম সিরিজটায় ভালো করার প্রত্যয় মিরাজের।

মেহেদী হাসান মিরাজ বলেন, গত চারদিন আমরা খুব ভালোভাবে প্র্যাকটিস করেছি। আমাদের টিম খুব একটা পজিশনে আছে। আমরা যে প্র্যাকটিস করেছি তাতে আমরা খুব ভালো একটি সিরিজ উপহার দিতে পারবো।

করোনাকালে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পেরে অন্য সবার মতো উতফুল্ল মেহেদী মিরাজ।উইন্ডিজ সিরিজে দুই ফরম্যাটেই আছেন প্রাথমিক স্কোয়াডে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com