শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

বাসচাপায় দুই হোটেল ব্যবসায়ী নিহত, আহত ১

শুক্রবার (২৯ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে গজারিয়া উপজেলার জামালদি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় আহত হন একজন। নিহত দুইজন হোটেল উদ্বোধনের জন্য ঢাকার যাত্রীবাড়িতে যাচ্ছিলেন মাছ ক্রয়ের জন্য। নিহতরা হলেন: চাঁদপুর জেলার কচুয়া থানার আলী মিয়ার ছেলে ইসমাইল হোসেন (৩৫) ও একই থানার মুসলিম মোল্লার ছেলে আবুল কালাম মোল্লা (২৬)। আহত ব্যক্তির নাম বেলাল (২৫) সে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কর্মকর্তা মোঃ সালাহ উদ্দিন জানান, জামালদী বাসস্ট্যান্ড এলাকায় বাসের জন্য অপেক্ষমান থাকা তিন যাত্রীকে কুমিল্লা থেকে ঢাকাগামী একটি অজ্ঞাত গাড়ি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয় এবং আহত হয় একজন। ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। নিহত দুজনের মরদেহ তাদের হেফাজতে রয়েছে, আহত অপরজনকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গাড়িটিকে আটক করা সম্ভব হয়নি।

আহত বেলাল ও নিহত ইসমাইল হোসেনের ভাই সুমন মিয়া জানান, উপজেলার বালুয়াকান্দি এলাকায় ছয়বন্ধু মিলে খাজা হাইওয়ে রেস্টুরেন্টের জন্য ঢাকার যাত্রাবাড়ী থেকে মাছ কিনতে যাচ্ছিলেন। আজ সকালে রেস্টুরেন্টটি উদ্বোধন হওয়ার কথা ছিলো। কুমিল্লা থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসকে থামার জন্য সিগন্যাল দিলে সেটি তা অমান্য করে তাদেরকে ধাক্কা দিয়ে চলে যায়। এসময় ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়, আহত হয় অপরজন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com