মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

দশ দিনের মধ্যে একই জায়গায় দু্‌ইবার চোট সাকিবের

চট্টগ্রাম টেস্টের তৃতীয় দিনে নামেননি মাঠে। দ্বিতীয় ইনিংসে ব্যাটিং নামলেও বল হাতে দেখা যাবে না। করানো হয়েছে স্ক্যান, মেডিক্যাল টিমের পর্যবেক্ষণে থেকে বিশ্রামেই আছেন টাইগার অলরাউন্ডার।

নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরাটা রাজার মতোই। যেখান থেকে নির্বাসনে গিয়েছিলেন ঠিক সেখান থেকেই শুরু করেছেন। রঙিন পোশাকে একেবারে রঙিন সাকিব আল হাসান।

সিরিজ সেরা হয়ে একদিনের ক্রিকেটে ফিরে পেয়েছেন সিংহাসন। তবে বিধিবাম, ২৫শে জানুয়ারি শেষ ওয়ানডেতে চোট পান কুচকিতে। টেস্ট সিরিজে মাঠে নামা নিয়ে তৈরি হয় শঙ্কা।

পুরো ফিট না হয়েও নেমে পড়েন চট্টগ্রাম টেস্টে। ধরে রাখেন ধারাবাহিকতা। ব্যাট হাতে তুলে নেন ক্যারিয়ারের ২৫তম ফিফটি। তবে বোলিংয়ে আবারো সেই বিপত্তি।

প্রথম ইনিংসে হাত ঘুরিয়েছেন ছয় ওভার। নিজের বলে ফিল্ডিং করতে গিয়ে চাড়া দিয়ে ওঠে ইনজুরি। তৃতীয় দিনে আর নামতে পারেননি মাঠে। স্ক্যান করানোর পর বিশ্রামেই আছেন সাকিব আল হাসান।

মিরপুর টেস্ট মিস করতে চাইবেন না সাকিব নিজেও। কারণটাও পরিস্কার, এই দুই টেস্টে ব্যাটে-বলে ভালো করলেই এলিট ফরম্যাটেও অলরাউন্ডার পজিশনে শীর্ষে ওঠার সুযোগ থাকছে সাকিবের। ৩৬৬ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছেন তিনি। শীর্ষে থাকা বেন স্টোকসের পয়েন্ট ৪২৭।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com