রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৬:২৫ অপরাহ্ন

মামুনুলদের বিরুদ্ধে যুবলীগ নেতার মামলা

দেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে জাতীয় মসজিদ বায়তুল মোকাররম এলাকায় নাশকতার অভিযোগে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকসহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের ১৭ নেতার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মামলায় সাধারণ মুসল্লিদের ওপর হামলার পাশাপাশি দেশব্যাপী নৈরাজ্য তৈরির পরিকল্পনার অভিযোগ করা হয়েছে। একইসঙ্গে সরকার পতনের ষড়যন্ত্রের অভিযোগও আনা হয়েছে মামুনুলসহ তার সহযোগীদের বিরুদ্ধে।

সোমবার (৫ এপ্রিল) রাত ১০টার দিকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান বাদী হয়ে পল্টন থানায় মামলা দায়ের করেন।

মামলার অন্য আসামিরা হলেন- হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব জুনায়েদ আল হাবিব, লোকমান হাকিম ও নাসির উদ্দিন মনির, নায়েবে আমির বাহাউদ্দিন জাকারিয়া, অর্থ সম্পাদক মুফতি মনির হোসাইন কাশেমী, প্রচার সম্পাদক যাকারিয়া নোমান ফয়েজী, ছাত্র ও যুব সম্পদিক হাফেজ মো. জোবায়ের, দফতর সম্পাদক হাফেজ মো. তৈয়ব ও সহকারী দাওয়াহ সম্পাদক মুশতাকুন্নবী, মাখজান, ঢাকার নুরুল ইসলাম জেহাদী, ব্রাহ্মণবাড়িয়া শাখার নায়েবের আমির মাজেদুর রহমান, লালবাগ, ঢাকার হাবিবুর রহমান, খালেদ সাইফুল্লাহ আইয়্যুবী ও জসিম উদ্দিন, টঙ্গী শাখার সহসাংগঠনিক সম্পদক মাসুদুল করিম, এবং মোহাম্মদপুর, ঢাকার ফয়সাল আহমেদ।

পল্টন থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, নাশকতা ও দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টির পরিকল্পনাসহ সরকার পতনের ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়েছে মামলাটিতে। মামলায় যে ১৭ জনকে আসামি করা হয়েছে, তাদের সবাই হেফাজতে ইসলামের বিভিন্ন পর্যায়ের নেতা। মামলাটি পুলিশ তদন্ত করছে। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com