শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৬:২৬ অপরাহ্ন

শিরোনামঃ
করোনায় কাজ হারিয়েছেন ৬২ শতাংশ মানুষ আন্তর্জাতিক শ্রম সম্মেলনে কোভিড মোকাবেলায় গ্লোবাল কল টু এ্যাকশন গ্রহণে নেতৃত্ব দিল বাংলাদেশ আন্তর্জাতিক শ্রম সম্মেলনে কোভিড মোকাবেলায় গ্লোবাল কল টু এ্যাকশন গ্রহণে নেতৃত্ব দিল বাংলাদেশ ইরানে প্রেসিডেন্ট নির্বাচনে প্রথম সর্বোচ্চ নেতা আলী খামেনি ভোট দিয়েছেন শ্লোগান নয়, আন্দোলনের মাধ্যমে মুক্ত করতে হবে খালেদা জিয়াকে: গয়েশ্বর খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে স্ট্যান্টবাজিই বিএনপির বর্তমান উদ্দেশ্য: হানিফ শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ পর্ব ফের গাজায় বিমান হামলা চালাল ইসরায়েল বেতন বাড়ছে ক্রিকেটারদের সখীপুরে উপবৃত্তিবঞ্চিত কয়েক হাজার শিক্ষার্থী

খুলনায় করোনা ও উপসর্গ নিয়ে ২৪ ঘণ্টায় নয়জনের মৃত্যু

খুলনায় বিধিনিষেধ আরোপ করা তিন থানা এলাকায় সংক্রমণ কমছে বলে দাবি করেছেন খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। তিনি আগামীতে করোনা সংক্রমণ রোধে বিধিনিষেধ আরও বৃদ্ধি হবে কি না সে বিষয় আলোচনার করে সিদ্ধান্ত নেওয়া হবে।

আজ সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষার জন্য আগতদের লম্বা লাইন দেখা গেছে। ১০০ শয্যার এই হাসপাতালে ১৩০ জন রোগী রয়েছে বলে জানান খুলনা মেডিকেল কলেজ আরএমও ডা. সুহাষ রঞ্জন হালদার। তিনি স্বীকার করেন হাসপাতালে লোকবল সংকট রয়েছে।

গত ৪ জুন থেকে ১০ জুন পর্যন্ত খুলনা মহানগরের সদর থানা সোনাডাঙ্গা থানা এবং খালিশপুর থানায় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ এবং স্বাস্থ্যবিধি মেনে চলার গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। একইসঙ্গে জেলার রুপসা উপজেলা ৬ থেকে ১০ জুন বিধিনিষেধ চলছে। এছাড়া পাইকগাছা উপজেলা সদরে ১০ জুন  থেকে ১৬ জুন পর্যন্ত  লকডাউন ঘোষণা করা হয়েছে।

এদিকে, আজ দুপুরে নগরীর খানজাহান আলী সড়কের দুই পাশেই দেখা যায় দোকানপাট একপাশে খুলে কেনাবেচা চলছে।

খুলনা মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, গতকাল খুলনায় মোট ২৭৯ নমুনা পরীক্ষার পর শনাক্ত হয়েছে ৮১ জনের। আক্রান্তের হার শতকরা ২৯ ভাগ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com