শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন

অপরিবর্তিত সাকিব, ব্যর্থতার বৃত্তে ঘুরপাক

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) টি-টোয়েন্টি আসরে এক অচেনা সাকিব আল হাসানের দেখা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে বিশ্বমানের বোলারদের খেলে এসে ডিপিএলে যেন অন্য এক সাকিব!

পাঁচটি ম্যাচ খেলে ফেললেও কোনো ইনিংসে পার করতে পারেননি ত্রিশ রানের কোঠা। ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাওয়া সাকিব আসরে নিজের প্রথম ম্যাচে শাইনপুকুরের বিপক্ষে করা ২৯ রানের ইনিংসটাই এখনও সর্বোচ্চ।

এরপর পার্টেক্স স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ০, প্রাইম ব্যাংকের বিপক্ষে ২০, শেখ জামাল ধানমন্ডির বিপক্ষে ২ আর প্রাইম দোলেশ্বরের সঙ্গে ২২ রানের ইনিংস খেলেন।

বৃহস্পতিবার ষষ্ঠ ম্যাচে খেলতে নেমে রানের খাতা খোলার আগেই ফিরতে হলো সাজঘরে। মোহাম্মদ শহীদের বলে পিনাক ঘোষের হাতে ক্যাচ দিয়ে ফেরেন সাজঘরে। তার ফেরায় বিপাকে পড়েছে দলও।

সাকিবকে ঘিরেই দল সাজিয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। তার ব্যর্থতার মূল্যও দিতে হচ্ছে দলকে। গত পাঁচ ম্যাচে জয় পেয়েছে ৩তি ম্যাচে। তাতে পয়েন্ট তালিকায় ছয় নম্বরে অবস্থান করছে মোহামেডান।

শুধু যে ঘরোয়া লিগে ব্যর্থ সাকিব তা নয়, শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও ব্যর্থ ছিলেন ওয়ানডে বিশ্বসেরা অল-রাউন্ডার। প্রথম ম্যাচে ১৫, দ্বিতীয় ম্যাচে ০ আর শেষ ম্যাচে ৪ রান করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com