বুধবার, ২৮ Jul ২০২১, ১০:৪৮ অপরাহ্ন

সাকিবকে অভিনন্দন জানাতেই ভাইরাল হলো নাইট রাইডার্সের পেইজ

সাকিব আল হাসান যেমন বাংলাদেশের সম্পদ, তেমনি আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের ঘরের ছেলে। মাঝে দুই বছর বিচ্ছেদের পর আবারও তিনি নাইট রাইডার্সে ফিরেছেন। দীর্ঘ ফর্মহীনতার কারণে তিনি স্থগিত আইপিএলে তিনটির বেশি ম্যাচ খেলতে পারেননি। সবার অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে সাকিব ফিরেছেন নিজের ফর্মে। প্রতিপক্ষ জিম্বাবুয়ে হলেও সাকিব যে ব্যাটে-বলে অল-রাউন্ড ছন্দে ফিরেছেন এটাই বড় কথা।

গতকাল রবিবার জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতেছে বাংলাদেশ। সহজ টার্গেট তাড়ায় নেমে ব্যাটসম্যানদের ব্যর্থতায় প্রায় হারতেই বসেছিল সফরকারীরা। এই বিপদের মাঝে শক্ত হাতে দলের হাল ধরেন সাকিব। ক্যারিয়ারের দশ নম্বর সেঞ্চুরি না পেলেও দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। অপরাজিত থাকেন ৯৬* রানে। এর আগে তিনি বল হাতেও ২ উইকেট নেন। প্রথম ম্যাচে নিয়েছিলেন ৫ উইকেট। কাল ক্রিকেটবিশ্বেই শুধু বিশ্বসেরা অল-রাউন্ডারের প্রশংসা। বাদ যায়নি কলকাতা নাইট রাইডার্স।

সোশ্যাল সাইটে নাইট রাইডার্সের পক্ষ থেকে লেখা হয়, ‘বাংলাদেশের বাঘ। এক শব্দে আজকের পারফরম্যান্স। ব্যাট হাতে ৯৬* এবং বল হাতে ২ উইকেট। বাংলাদেশের হয়ে সাকিব আল হাসানের একটি মাস্টারক্লাস ইনিংস! নিশ্চিত হলো জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ জয়।’ মুহূর্তে নাইট রাইডার্সের পোস্টটি ভাইরাল হয়ে যায়। পেইজটির আগের এবং পরের পোস্টগুলোর সঙ্গে তুলনা করলে সাকিবকে অভিনন্দন জানানোর পোস্টে ১০-১২ গুন রিঅ্যাকশন পড়েছে। করা হয়েছে কমেন্ট। ভারতীয়রাও শুভেচ্ছা জানাচ্ছেন সাকিবকে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com